Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jeetu Kamal

Jeetu-Nabanita: চুরি গেল ‘মা তারা’র প্রায় ৩ লক্ষ টাকা! জিতুর অভিযোগই নিল না থানা

চেনা মেজাজে ফিরুক ভারত, মনে প্রাণে চলেছিল প্রার্থনা। বাদ পড়েননি টলিউডের তারকারাও।

জিতু-নবনীতা।

জিতু-নবনীতা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ২০:৪১
Share: Save:

কোনও ফোন আসেনি। ক্রেডিট কার্ডের সিভিভি নম্বরও জানতে চায়নি কেউ। তার পরেও দীপাবলির আগে ‘মহাপীঠ তারাপীঠ’-এর ‘মা তারা’ ওরফে নবনীতা দাসের ক্রেডিট কার্ড থেকে ২ লক্ষ ৭২ হাজার টাকা চুরি! আনন্দবাজার অনলাইনকে নবনীতার স্বামী জিতু কমল জানিয়েছেন, গত ৩০ অক্টোবর থেকে ধাপে ধাপে টাকা চুরি হয়েছে। সোমবার তিনি নেতাজি নগর থানায় গিয়েছিলেন অভিযোগ জানাতে। তাঁর দাবি, প্রমাণ দেখালেও থানা অভিযোগ নেয়নি। লালবাজার থেকে ফোন আসার পরে ঘটনাটি লিপিবদ্ধ (রিসিভ) করা হয় মাত্র।

জিতুর কথায়, “গত ৩০ অক্টোবর থেকে নবনীতার ক্রেডিট কার্ডের টাকা ক্রমাগত চুরি হয়েছে। কখনও ৮ হাজার টাকা। কখনও ১৫ হাজার, কখনও বা ২০ হাজার টাকা। নবনীতার হিসেব অনুযায়ী, এখনও পর্যন্ত খোয়া গিয়েছে মোট ২ লক্ষ ৭২ হাজার টাকা।” অভিনেতার মতে, বেশ কিছু দিন ধরে পর্যবেক্ষণের পরে নবনীতার ইমেল হ্যাক করে টাকা চুরি করেছে দুবৃত্তরা।

অভিনেতার আরও ক্ষোভ, শ্যুটের ফাঁকে তাঁরা গিয়েছিলেন থানায় জেনারেল ডায়েরি করতে। পুলিশ নবনীতার সঙ্গে কথা বলেছে। জিতুর কোনও কথাই তারা শুনতে নারাজ বলে দাবি! অভিনেতার অভিযোগ, ‘‘থানায় একই ঘটনার শিকার আরও দুই ব্যক্তি অভিযোগ জানাতে এসেছিলেন। তাঁদেরকেও নাকাল করা হয়েছে। সমস্ত প্রমাণ জমা দেওয়ার পরেও কিছুতেই ডায়েরি নিতে চাইছে না পুলিশ।’’ এ দিকে ব্যাঙ্ক বলেছে, তাঁকেই বিল দেখে টাকা মিটিয়ে দিতে হবে। রবিবার রাত ১টায় নবনীতার ক্রেডিট কার্ডটি ব্লক করে দিয়েছেন জিতু। ঘটনাটি জানিয়ে ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Nabanita Das Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE