Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Shahrukh Khan

কেন শাহরুখের সঙ্গে ডেটে যাবেন না লেডি গাগা? কারণ শুনে বাদশাহ যা বললেন

সাক্ষাৎকার নিয়ে বিতর্কও হয়েছিল ঢের। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ। গাগা কিছুতেই নিতে চাননি। জানিয়েছিলেন, কোনও ভক্তকে দিয়ে দিন।

গাগা জানিয়েছিলেন, শাহরুখের সঙ্গে ডেটে তিনি যাবেন না।

গাগা জানিয়েছিলেন, শাহরুখের সঙ্গে ডেটে তিনি যাবেন না।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২১:৫২
Share: Save:

শাহরুখ খানের সঙ্গে ডেট! সে তো স্বপ্ন! সেই সুযোগটা পেয়েও একদা খারিজ করেছিলেন এক জন। তিনি লেডি গাগা। সাফ জানিয়েছিলেন, শাহরুখের সঙ্গে ডেটে তিনি যাবেন না। তা-ও আবার একটি সাক্ষাৎকারে। শুনে শাহরুখের যা অবস্থা হয়েছিল, দেখে ভারী দুঃখ পেয়েছিলেন তাঁর ভক্তরা।

Advertisement

২০১১ সালে ভারতে এসেছিলেন পপস্টার গাগা। তখনই তাঁর সাক্ষাৎকার নিয়েছিলেন বাদশাহ। জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই তারকা। গাগাকে হিন্দি শিখিয়েছিলেন। সেই ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকারের মাঝেই এক ভক্ত গাগাকে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি শাহরুখকে ডেট করবেন? শাহরুখ যে ১৯৯১ সালে গৌরীকে বিয়ে করেছিলেন, সে কথাও জানিয়ে দিয়েছিলেন ওই ভক্ত।

তার পরেই গাগার সেই ‘ঐতিহাসিক’ জবাব। গাগা বলেছিলেন, ‘‘তুমি বিবাহিত? তা হলে ডেট করার প্রশ্নই নেই!’’ শুনে শাহরুখ ভগ্নহৃদয়ের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিলেন মুখে। বলেছিলেন, ‘‘ওঁকে আমার বিয়ের বিষয়ে কে বলল?’’ গাগা অবশ্য নিজের বক্তব্যে অনড়। বলেছিলেন, ‘‘আমি খুব ভাল মেয়ে, এ সবে বিশ্বাস করি না। আমি এক জন পুরুষের হয়েই থাকতে চাই, এ বিষয়ে আমি প্রাচীনপন্থী। তাই শাহরুখের সঙ্গে ডেটে যাওয়ার প্রশ্নই নেই।’’ শাহরুখ অবশ্য ঠাট্টা করেই জবাব দিয়েছিলেন। বলেছিলেন, ‘‘আমার সব আশা ধুলোয় মিশিয়ে দিলে তুমি।’’

২০১১ সালের ওই সাক্ষাৎকার নিয়ে বিতর্কও হয়েছিল ঢের। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ। গাগা কিছুতেই নিতে চাননি। জানিয়েছিলেন, কোনও ভক্তকে দিয়ে দিন। শাহরুখ জানিয়েছিলেন, পছন্দ না হলে ফেলে দিতে পারেন তিনি। এর পর জোর করে গাগার জন্য কফি কাপ ধরেছিলেন শাহরুখ। যেটা পছন্দ করেননি গাগা। জানিয়েছিলেন, এত বড় এক জন ‘তারকা’ তাঁর কাপ ধরে রয়েছেন, ভেবেই ‘অস্বস্তি’ হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.