Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pallavi Dey

মৃত্যুর তিন মাস পর টিভির পর্দায় ফিরছেন পল্লবী দে, যন্ত্রণা বুকে নিয়ে তারই অপেক্ষায় বাবা-মা

অভিনেত্রী-মডেল পল্লবী দে’র মৃত্যু রহস্য ঘিরে তৈরি হয়েছিল নানা জল্পনা। আবারও পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। মেয়ের নতুন ধারাবাহিক আসার খবরে আবেগপ্রবণ তাঁর মা-বাবা। কী বললেন তাঁরা?

পল্লবীকে দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরা।

পল্লবীকে দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৪
Share: Save:

মডেল-অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর কেটে গিয়েছে চার-চারটে মাস। মেয়ে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি মা সঙ্গীতা দে, বাবা নীলু দে। এক বছর আগে শ্যুটিং সেরেছিলেন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’-এর। ১ সেপ্টেম্বর সামনে এসেছে যে মেগার প্রচার ঝলক। আর সেখানে আবারও পল্লবীকে দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরা।

তাঁকে আবার পর্দায় দেখে যদি দর্শকেরই মন আনচান করে ওঠে, তা হলে পরিবারের কী অবস্থা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। পল্লবীর বাবা নীলুবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি আর টেলিভিশন দেখি না। মেয়ে চলে যাওয়ার পর আর ভাল লাগে না। বাকিদের দেখে মনে হয় আমার মেয়েটাই নেই। শুনেছি ওকে আবার দেখা যাবে।”

অন্য দিকে মেয়েকে আবারও পর্দায় দেখতে পাওয়ার খবর শুনে আবেগপ্রবণ মা সঙ্গীতা। তিনি বলেন, “আমার মেয়েটা কথা বলবে। হাঁটবে চলবে। সেটা দেখতে পাব এটা ভেবেই আমি খুশি। সবাইকে বলব দেখার জন্য। এটুকু আঁকড়েই তো আমাদের বেঁচে থাকা।”

প্রসঙ্গত, মে মাসের এক রবিবারের সকালে গড়ফার আবাসন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পল্লবীর দেহ। তাঁর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। পুলিশ সূত্রে জানানো হয়, পল্লবীর লিভ-ইন সঙ্গীই দরজা ভেঙে ঘরে ঢুকে পল্লবীর দেহ দেখতে পান। তার পর সেই পল্লবী মৃত্যু রহস্যের জল গড়িয়েছে বহু দূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE