Advertisement
১৮ এপ্রিল ২০২৪
KIFF2022-Nusrat Jahan

২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন এলেন না নুসরত জাহান?

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে চাঁদের হাট। কলকাতা থেকে মুম্বই—উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতারা। কিন্তু কেন দেখা গেল না নুসরতকে?

২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন দেখা গেল না নুসরত জাহানকে?

২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন দেখা গেল না নুসরত জাহানকে? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২০:৪২
Share: Save:

বৃহস্পতিবার সকাল থেকে শহর কলকাতা সেজে উঠেছে। সৌজন্যে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, শত্রুঘ্ন সিন্‌হা, জয়া বচ্চন, অরিজিৎ সিংহ, রানি মুখোপাধ্যায় আসবেন বলে কথা। সিনেমার উৎসব শুরু হচ্ছে তাই উদ্বোধনী অনুষ্ঠানে তারকার মেলা। জমজমাট নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। প্রথম সারিতে বিশেষ অতিথিরা। সঙ্গে কলকাতার সকল প্রথম সারির অভিনেতা,অভিনেত্রী এবং পরিচালকেরা।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেব থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, মিমি চক্রবর্তী— কে নেই সেখানে! কিন্তু দেখা গেল না একজনকে। তিনি একাধারে অভিনেত্রী আবার সাংসদও বটে। শহরের অন্যতম চর্চিত নায়িকা নুসরত জাহান।

যেখানে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য সমস্ত সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজের শুটিং বন্ধ রাখার বিজ্ঞপ্তি জারি করা হল। সেই অনুষ্ঠানেই কিনা বাংলা চলচ্চিত্র জগতের এমন এক গুরুত্বপূর্ণ সদস্যই এলেন না? নুসরতের সঙ্গে অবশ্য দেখা যায়নি অভিনেতা যশ দাশগুপ্তকেও। তা হলে স্বামী-স্ত্রী মিলে গেলেন কোথায়?

স্টুডিয়োপাড়ার খবর অনুযায়ী তাঁরা দু’জনেই নাকি শহরের বাইরে। কিছু দিন আগেই দিল্লিতে সংসদের শীতকালীন অধিবেশনে গিয়েছেন নুসরত। সম্ভবত এখনও তিনি দিল্লিতেই রয়েছেন। তাই উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পারেননি অভিনেত্রী। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নাকি অভিনেত্রীর আগেই এই বিষয়ে একপ্রস্ত কথা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে থাকবেন বলে কথা দিয়েছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE