Advertisement
০২ মে ২০২৪
Divya Khosla Kumar

স্বামীর পদবি মুছে ফেলেছিলেন দিব্যা! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে জানালেন আসল কারণ

দিব্যা খোসলা এবং ভূষণকুমারের বিচ্ছেদের গুঞ্জন খানিকটা উস্কে দেয় দিব্যা নিজের নামের পাশ থেকে কুমার পদবি সরিয়ে দেওয়ার ঘটনায়। তবে এ বার প্রকাশ্যে আসল কারণ।

Why divya khossla removed her husband bhusan kumar’s surname from social media

দিব্যা খোসলা কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২১
Share: Save:

গতকালই নামের পাশ থেকে স্বামীর পদবি মুছে ফেলেন অভিনেত্রী-পরিচালক দিব্যা খোসলা। টি-সিরিজ়ের কর্ণধার ভূষণকুমারের সঙ্গে বহু বছরের দাম্পত্য জীবন দিব্যার। বিয়ের আগে কিছু কাজ করলেও টি-সিরিজ়ের মালিককে বিয়ে করার পর থেকেই চর্চায় উঠে আসেন দিব্যা। টি-সিরিজ়ের মতো বড় প্রযোজনা সংস্থার শীর্ষে পৌঁছে রাতারাতি জীবন বদলে যায় দিব্যার। বরের সংস্থা হলেও বিয়ের পর থেকে তিনিই হয়ে ওঠেন টি-সিরিজ়ের অন্যতম মুখ। নিজেদের সংস্থার প্রযোজনায় বেশ কয়েকটি মিউজ়িক ভিডিয়ো পরিচালনাও করেন দিব্যা। ‘ইয়ারিঁয়া’ শীর্ষক একটি পূর্ণ দৈর্ঘ্য ছবি পরিচালনাও করেন। টি-সিরিজ়ের হাত ধরে কেরিয়ারের গ্রাফটা অনেকটা উঁচুতে উঠেছিল দিব্যা। হঠাৎই দিব্যা এবং ভূষণকুমার বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সেই গুঞ্জন খানিকটা উস্কে দেয় দিব্যা নিজের নামের পাশ থেকে কুমার পদবি সরিয়ে দেওয়ার ঘটনায়। ইনস্টাগ্রামে টি-সিরিজ়কে ‘আনফলো’ও করে দিয়েছিলেন দিব্যা। অনেকেরই মনে হয়েছিল, নিশ্চিত ভাবে বিচ্ছেদের পথেই হাঁটছেন দিব্যা। তবে যা রটেছে তা যে সত্যি নয়, তা টি-সিরিজ়ের তরফে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল। সম্পূর্ণ অন্য একটি কারণে নামের পাশ থেকে কুমার পদবি সরিয়েছেন দিব্যা।

দিব্যা কিংবা ভূষন দু’জনের কেউই এ প্রসঙ্গে কোনও কথা বলেননি। তাঁদের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, জ্যোতিষ মেনেই দিব্যা আর কুমার পদবি ব্যবহার করবেন না। এটা সম্পূর্ণ দিব্যার ব্যক্তিগত সিদ্ধান্ত। কুমার বাদ দিয়ে দিব্যার নামের পরে একটা ‘এস’ লিখবেন বলে জানানো হয়েছে। এই সিদ্ধান্তের সঙ্গে বিচ্ছেদের কোনও সম্পর্ক নেই, সেটাই বার বার করে বলা হয়েছে টি-সিরিজ়ের তরফে। দিব্যার একান্ত ব্যক্তিগত এই বিষয়টি নিয়ে জলঘোলা না করার অনুরোধ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE