Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Samantha: প্রাক্তন স্বামীর সঙ্গে সন্তান চেয়েই কি শাহরুখের সঙ্গে কাজ করলেন না সমান্থা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অক্টোবর ২০২১ ১৫:২১
নাগা-সমান্থা এবং শাহরুখ খান

নাগা-সমান্থা এবং শাহরুখ খান

ছেলে আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর সমস্ত কাজ স্থগিত রেখেছেন শাহরুখ খান। ‘পাঠান’ এবং দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবির কাজেও তাই আপাতত তালা। ছবির নায়িকা নয়নতারা যদিও শাহরুখকে ছাড়াই শ্যুটিং শুরু করে দিয়েছেন। এরই মাঝে জানা গেল— নয়নতারা নয়, নায়িকার ভূমিকায় পরিচালকের প্রথম পছন্দ ছিলেন সমান্থা রুথ প্রভু (স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর আক্কিনেনি পদবী ব্যবহার করেন না)।

আতলির নতুন হিন্দি ছবিতে জুটি বাঁধার কথা ছিল সমান্থা এবং শাহরুখের। কিন্তু বলিপাড়া সূত্রে জানা যাচ্ছে, সমান্থা সে ছবিতে কাজ করতে চাননি। যদিও প্রত্যাখানের কারণ জানা যায়নি।

Advertisement

অজানা তথ্য নিয়ে বাড়তি জল্পনা হয় বরাবরই। সমান্থা কেন শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব ফিরিয়ে দিলেন, তা নিয়েও তাই উঠে এসেছে নানা তথ্য। গত ২ অক্টোবর বিবাহবিচ্ছেদ হয় সমান্থা এবং নাগা চৈতন্যের। চার বছরের দাম্পত্যে ছেদ পড়ায় অনুরাগীদের হতাশা-বার্তায় ভরে উঠেছিল ইনস্টাগ্রাম, টুইটার। শাহরুখের সঙ্গে ছবিতে কাজ করতে না চাওয়ার সঙ্গে জুড়ে গিয়েছে সেই ঘটনাও।

বলি পাড়ার সূত্রের খবর, সমান্থা যখন ছবির প্রস্তাব পান, সে সময়ে তৎকালীন স্বামীর সঙ্গে সন্তান জন্ম দেওয়ার পরিকল্পনা করছিলেন তিনি। তাই কাজ করতে রাজি হননি। সমান্থা-নাগার বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও মনে করা হয়, সন্তানের বিষয়েই বিভিন্ন সমস্যা শুরু হয়েছিল ওই দম্পতির মধ্যে। তা ছাড়া বাড়ির বউকে খোলামেলা বা সাহসী দৃশ্যে দেখতে নাকি রাজি ছিল না নাগার পরিবার।

আরও পড়ুন

Advertisement