Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Hrithik-Kareena: বন্ধুত্ব থেকে উথালপাথাল প্রেম, হৃতিকের জন্য অভিনয় ছাড়তেও রাজি ছিলেন করিনা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অক্টোবর ২০২১ ১৫:১৮
এক সময়ে চর্চার কেন্দ্রবিন্দু ছিলেন দু’জনে।

এক সময়ে চর্চার কেন্দ্রবিন্দু ছিলেন দু’জনে।

হৃতিক রোশন এবং করিনা কপূর খান। বলিউডে এক সময়ে চর্চার কেন্দ্রবিন্দু ছিলেন দু’জনে। সৌজন্যে তাঁদের মধ্যে ঢিমে আঁচে ফুটতে থাকা প্রেম। করিনার নামের পাশে তখনও ‘খান’ বসেনি। তবে ‘বেবো’র প্রেম, অর্থাৎ হৃতিক তখন বিয়ে করে সংসারী। হৃতিকের প্রেমে মগ্ন করিনা নাকি নিজের প্রায় সব কিছুই ভুলতে বসেছিলেন। শোনা যায়, হৃতিকের জন্য অভিনয় পর্যন্ত ছেড়ে দিতে রাজি ছিলেন কপূর কন্যে।

২০০১ সালে কর্ণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয়। হৃতিক-করিনার কাছাকাছি আসার গল্প রটতে থাকে তখন থেকেই। এর পরে একাধিক ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ। ছবিগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও ডানা মেলে হৃতিক-করিনার রসায়ন। পেশাগত সৌজন্যের সীমা ছাড়িয়ে বাড়তে থাকে ঘনিষ্ঠতা।

Advertisement

ঠিক সেই সময়ে দু’জনের মাঝখানে এসে দাঁড়ায় হৃতিকের পরিবার। হৃতিকের জীবন থেকে সরে যেতে অনুরোধ করা হয় করিনাকে। পরবর্তী কালে করিনা যদিও এই সব কিছুকেই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। অতীতে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমার খুব চিন্তা হতো যে, এই গুঞ্জন ওর দাম্পত্যে প্রভাব ফেলতে পারে। আমারও পেশাগত ক্ষেত্রে ক্ষতি হতে পারত।”

মাঝে কেটে গিয়েছে এক দশক। আর একসঙ্গে ছবি করেননি বেবো-ডুগ্গু। তবে করিনার স্বামী সইফ আলি খানের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে হৃতিককে।

আরও পড়ুন

Advertisement