Advertisement
২৫ জুন ২০২৪
Karan Johar

অম্বানীদের অনুষ্ঠানে নাচ করার কথা ছিল কর্ণের, শেষ মুহূর্তে কেন জামনগরে গেলেন না পরিচালক?

অম্বানীদের অন্য অনুষ্ঠানে কর্ণ জোহরকে দেখা গিয়েছে। কিন্তু এ বার কেন কর্ণ এলেন না, তা নিয়ে চলছে জল্পনা।

why Karan Johar was missing from Ambani bash

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৭:৪৬
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদ্‌যাপনে উপস্থিত ছিলেন বলিউড তারকারা। রণবীর কপূর-আলিয়া ভট্ট গিয়েছিলেন মেয়ে রাহাকে নিয়ে। দুই ছেলেকে নিয়ে সইফ-করিনা নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন। বলিউডের তিন খান— সলমন, শাহরুখ, আমির তো রীতিমতো নেচে-গেয়ে জমিয়ে দিয়েছিলেন অনুষ্ঠান। ছেলে-বৌমা সহ অমিতাভ বচ্চনকেও অনুষ্ঠানের প্রথম সারিতে দেখা গিয়েছিল। সিদ্ধার্থ মলহোত্রা-কিয়ারা আডবাণীও তিন দিন ছিলেন জামনগরে। এ ছাড়াও বলিপাড়ার চেনামুখ অনেকেই উপস্থিত ছিলেন। সেই সব মুখের ভিড়ে দেখা যায়নি পরিচালক-প্রযোজক কর্ণ জোহরকে। অথচ কর্ণ কিন্তু এমনিতে উৎসব-অনুষ্ঠানে কিন্তু উপস্থিত থাকেন। তা ছাড়া এর আগে অম্বানীদের অন্য অনুষ্ঠানে কর্ণকে দেখা গিয়েছে। কিন্তু এ বার কেনও কর্ণ এলেন না, তা নিয়ে চলছে জল্পনা।

কারণ যা-ই হোক, অম্বানীদের তরফে নিমন্ত্রণ এলে তা রক্ষা করার চেষ্টা করে বলিউড। সেখানে কর্ণ কেন ব্যতিক্রম, তা নিয়েই নানা আলোচনা শুরু হয়েছে। তা হলে কি কর্ণ অম্বানীদের থেকে দূরত্ব তৈরি করছেন? তেমন প্রশ্নও উঠছে। তবে বিষয়টি একেবারেই তেমন নয়। কর্ণ নিমন্ত্রণ রক্ষা করতে এক পায়ে খাড়া ছিলেন। শুধু তাই নয়, পোশাকশিল্পী মণীশ মলহোত্রের সঙ্গে পারফর্ম করার কথাও ছিল তাঁর। কিন্তু বাধ সাধল অসুস্থতা। জামনগরে যাওয়ার এক দিন আগেই নাকি প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিলেন কর্ণ। জ্বর, সেই সঙ্গে গলাব্যথায় কাতর ছিলেন। শুধু মাত্র শারীরিক অসুস্থতার কারণেই জামনগরে যাওয়া হয়নি তাঁর। তবে অনন্ত-রাধিকার নাচের একটি ভিডিয়ো পোস্ট করে বাড়ি থেকেই শুভকামনা জানিয়েছেন হবু দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE