Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লারার উপর রেগে গেলেন মহেশ!

লারার বাড়ির মূল দরজার ফাঁক দিয়ে ঢুকতে থাকে বৃষ্টির জল। আর সেই জল আটকাতে লারাকে শরণাপন্ন হতে হয় কয়েকটি তোয়ালের। তোয়ালেগুলি লারার স্বামী মহেশ

সংবাদ সংস্থা
মুম্বই ৩০ অগস্ট ২০১৭ ১০:৫১
Save
Something isn't right! Please refresh.
লারা ও মহেশ। ছবি: সংগৃহীত।

লারা ও মহেশ। ছবি: সংগৃহীত।

Popup Close

লাগাতার বর্ষণে নাজেহাল বাণিজ্য নগরী মুম্বই। রেললাইন থেকে ব্যস্ত রাস্তা সর্বত্র জলে থৈ থৈ। আম মুম্বইকর থেকে সেলিব্রিটি, এই অবিরাম বৃষ্টির রোষ থেকে রেহাই পাননি কেউই। ঠিক যেমনটা হল অভিনেত্রী লারা দত্ত এবং তাঁর স্বামী মহেশ ভূপতির সঙ্গে।

আরও পড়ুন- বাঙালির জিয়া নস্ট্যাল, দেখা হবে ‘চিলেকোঠা’য়

লারার বাড়ির মূল দরজার ফাঁক দিয়ে ঢুকতে থাকে বৃষ্টির জল। আর সেই জল আটকাতে লারাকে শরণাপন্ন হতে হয় কয়েকটি তোয়ালের। তোয়ালেগুলি লারার স্বামী মহেশের। মহেশের তোয়ালেগুলি একের পর এক সার দিয়ে দরজার ফাঁকে আটকে দেন লারা। আর তারপর তড়িঘড়ি একটা ছবি তুলেই টুইটারে পোস্ট করেন অভিনেত্রী। টুইটারে লারা লেখেন, ‘উম্বলডন, ইউ এস ওপেন, অষ্ট্রেলিয়া ওপেন এবং ফরাসি ওপেনের তোয়ালেগুলো ভাল কাজে আসছে।’ আর ট্যাগ করে দেন মহেশ ভূপতিকে। ‘মুম্বই রেইন’ হ্যাশ ট্যাগও করেন লারা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি।

Advertisement



লারা দত্তের টুইট।

আরও পড়ুন- রাজকুমার রাও-এর অভিনয় দেখে মুগ্ধ অমিতাভ তাঁকে চিঠি লিখলেন

আর এরই জেরে বেজায় চটে যান মহেশ ভূপতি। দু’বার অষ্ট্রেলিয়ান ওপেন, চার বার ফরাসি ওপেন, তিন বার করে উইম্বলডন এবং ইউ এস ওপেন জয়ী ভূপতি খুব একটা ঠাট্টার চোখে বিষয়টি নেননি। বরঞ্চ রেগেই গেলেন স্ত্রীয়ের এহেন কার্যকলাপ দেখে। মহেশ টুইটারে লেখেন ‘তুমি কী আমার সঙ্গে মস্করা করছ? বহু দিনের কষ্টের ফসল ওই তোয়ালেগুলি।’



মহেশ ভূপতির টুইট।

গতকালই মোকাবিলা বাহিনীর সঙ্গে বৈঠক করেছেন মুম্বইয়ের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও মুম্বইকে সব রকম ভাবে সাহায্যের আশ্বাস দিয়েছেন। যদিও আবহাওয়া দফতর মুম্বই-সহ গোয়া, গুজরাত এবং মহারাষ্ট্রের বিভিন্ন অংশে অতি ভারী বর্ষণের আভাস দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Lara Dutta Mahesh Bhupathi Mumbai Rain Heavy Rainfallলারা দত্তমহেশ ভূপতি
Something isn't right! Please refresh.

Advertisement