Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

'ক্রেজি ফিমেল', প্রকাশ্যেই দীপিকার উপর ক্ষোভ উগরে দেন তাঁর এই প্রাক্তন 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ অক্টোবর ২০২০ ২১:৫০
দীপিকা।

দীপিকা।

দীপিকা পাড়ুকোন। বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে দামী নায়িকা। ইদানীং মাদক কাণ্ডে নাম জড়িয়ে ব্যাকফুটে থাকা দীপিকার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। তাঁর জীবনে বসন্ত হয়ে কখনও এসেছেন রণবীর কপূর আবার কখনও একদা শিল্পপতি বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থ মাল্য। কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। অবশেষে রণবীর সিংহের গলাতেই ২০১৮-র নভেম্বরে মালা দেন তিনি। কিন্তু জানেন কি দীপিকার প্রাক্তনের মধ্যেই এক জন, মিডিয়ায় সামনেই ওই অভিনেত্রীকে বলেছিলেন 'ক্রেজি ফিমেল' বা 'অদ্ভুত মহিলা'।

ওই প্রাক্তন কিন্তু রণবীর কপূর নন, তিনি সিদ্ধার্থ মাল্য। যে সিদ্ধার্থের সঙ্গেই এক সময় রগরগে প্রেম ছিল দীপিকার। রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরেই দীপিকার জীবনে টাটকা বাতাসের মতো এসেছিলেন সিদ্ধার্থ। এক সঙ্গে ডিনার ডেট থেকে আইপিএল ভিআইপি স্ট্যান্ডে আচমকাই দীপিকাকে জড়িয়ে ধরে সিদ্ধার্থের চুম্বন...পাপারাৎজির নজর এড়ায়নি। এ হেন 'লাভি ডাভি' জুটির সম্পর্কের শেষটা কিন্তু ছিল তিক্ততায় ভরা। মুম্বইয়ের বেশ কিছু সংবাদ মাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সম্পর্ক ভেঙে যাওয়ায় দীপিকা আঙুল তুলেছিলেন সিদ্ধার্থের দিকেই। এক সংবাদমাধ্যম থেকে জানা যায় দীপিকা নাকি বলেছিলেন, যত দিন যাচ্ছিল, ততই বদলে যাচ্ছিলেন সিদ্ধার্থ। হচ্ছিল মতের অমিল। তাঁর কথায়, "রেস্তরাঁয় খেতে গিয়েছিলাম। খাওয়া দাওয়ার পর সিদ্ধার্থ আমায় হঠাৎই টাকা মেটাতে বলে। ব্যস। ওই দিনই শেষ। সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসি আমি"। যদিও সমানাধিকার নিয়ে বারেবারেই সওয়াল করা দীপিকা কেন এমনটা বলেছিলেন তা নিয়েও হয়েছিল বিতর্ক।

চুপ থাকেননি সিদ্ধার্থও। দীপিকার ওই মন্তব্যে পর তিনি পাল্টা বলেছিলেন, তাঁর যে আদপে কী খামতি ছিল, তা কোনওদিনই বুঝে উঠতে পারেননি তিনি।তাঁর কথায়, "আমি বলেছিলাম বাবার যাবতীয় ঋণের বোঝা মিটে গেলে ওর সব টাকা আমি ফিরিয়ে দেব, কিন্তু ও সম্পর্কে থাকতে রাজিই ছিল না।" সিদ্ধার্থ আরও যোগ করেন, "দীপিকা হয়তো ভুলেই গিয়েছিল এক সময় আমিই ওকে হীরের দামি গয়না, দামি ব্যাগ কিনেদিয়েছিলাম। ওর বন্ধুদের জন্য পার্টি, ফরেন ট্রিপ... কিছুই কি মনে নেই ওর?"

Advertisement



সিদ্ধার্থের সঙ্গেই এক সময় রগরগে প্রেম ছিল দীপিকার

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

যুক্তি, পাল্টা যুক্তি যদিও অতীত। বর্তমানে সুখের সংসার দীপিকা রণবীরের। দীপিকার নাম মাদককাণ্ডে জড়ালেও এক মুহূর্তের জন্য তাঁকে কাছছাড়া করেননি স্বামী রণবীর। শক্ত করে ধরে ছিলেন হাত, বিমানবন্দরেও। পাশে ছিলেন স্ত্রীর।

আরও পড়ুন

Advertisement