Advertisement
১০ মে ২০২৪
Babul Supriyo

Biswajit: বাবুলের জায়গায় বিশ্বজিৎ! এক বছর পরে রাজ-ঘরানায় ‘কে আপন কে পর’-এর নায়ক?

বাবুলের সঙ্গে চর্চায় ছিল আরও একটি নাম, তিনি ‘কে আপন কে পর’-এর নায়ক বিশ্বজিৎ ঘোষ ।

বাবুল সুপ্রিয় এবং বিশ্বজিৎ ঘোষ।

বাবুল সুপ্রিয় এবং বিশ্বজিৎ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১১:৫৯
Share: Save:

কথা ছিল, রাজ চক্রবর্তীর প্রযোজনায় ছোট পর্দায় পা রাখবেন বাবুল সুপ্রিয়। স্টার জলসায় রাজের নতুন ধারাবাহিক আসছে। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন গায়ক-নায়ক-রাজনীতিবিদ। তবে সোমবারের খবর, সময় দিতে পারছেন না বলে ছোট পর্দায় এক্ষুণি নায়কের ভূমিকায় দেখা যাবে না বাবুলকে। তা হলে কে হচ্ছেন ধারাবাহিকের প্রধান চরিত্র? আনন্দবাজার অনলাইন জানতে চেয়েছিল প্রযোজকের কাছে। রাজের রসিকতা, ‘‘কাউকে না পেলে আমি নিজেই ক্যামেরার মুখোমুখি হব।’’

টেলি পাড়ার খবর অনুযায়ী, বাবুলের সঙ্গে চর্চায় ছিল আরও একটি নাম। তিনি ‘কে আপন কে পর’ ধারাবাহিকের নায়ক বিশ্বজিৎ ঘোষ। বাবুলের পাল্লা ভারী থাকায় বিশ্বজিৎ স্বাভাবিক ভাবেই প্রচারের আলো থেকে একটু দূরে ছিলেন। তা হলে কি এ বার তাঁর পালা? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গেও। বিশ্বজিতের সাফ জবাব, ‘‘নানা জায়গায় বেশ কয়েক মাস ধরেই লুক টেস্ট দিচ্ছি। রাজদার ধারাবাহিকের জন্যও দিয়েছি। এই পর্যন্তই। বাবুলদার সঙ্গে আমার দেখা হয়নি। ফলে, এ বিষয়ে কিছুই বলতে পারব না।’’ বাবুল-বিশ্বজিতের বিপরীতে নায়িকা হিসেবে লুক টেস্ট দিয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। আলোচনায় জানা যায়, হয় বাবুল নয় বিশ্বজিৎ— দু’জনের এক জনকে বেছে নেওয়া হতে পারে। দেবচন্দ্রিমার পাশাপাশি অনেকেই নাকি ধারাবাহিকের জন্য লুক টেস্ট দিয়েছেন।

২০১৬-র জুলাইয়ে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিক। শেষ হয় ২০২০-র ডিসেম্বরে। বিশ্বজিতের কথায়, ‘‘অতিমারি না আসলে ধারাবাহিকের বয়স হত পাঁচ বছর। এত গুলো বছর ‘পরমব্রত সেনগুপ্ত’ অর্থাৎ মুখ্য চরিত্র ‘জবা’র স্বামীর চরিত্র ধারণ করা সহজ নয়। এই চরিত্র আমায় রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। পাশাপাশি, চরিত্র থেকে বেরিয়ে আসার জন্য এক বছর অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছিলাম। গত পুজোর সময় থেকে ফের ভাবনা-চিন্তা শুরু করেছি অভিনয় নিয়ে।’’ ছোট পর্দা ছাড়াও বড় পর্দা বা সিরিজে অভিনয়ের ইচ্ছে আছে বিশ্বজিতের? ছোট পর্দার ‘পরমব্রত’র বক্তব্য, ‘‘আমি ছোট পর্দায় যেন বেশি স্বচ্ছন্দ। এই মাধ্যমে কাজ করতে গেলে একটি নির্দিষ্ট ইমেজ ধরে রাখতে হয়। সিরিজ ছোট পর্দা থেকে অনেক এগিয়ে। ইমেজের স্বার্থে তাই এক্ষুণি সেখানে কাজ করার কথা ভাবছি না। বড় পর্দায় সে ভাবে এখনও ডাক আসেনি। আসলে নিশ্চয়ই ভেবে দেখব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babul Supriyo Raj Chakraborty New bengali serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE