Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Samrat Mukherjee

Ismart Jori: গঙ্গার ঘাটে হারিয়ে গেলেন ময়না, চ্যালেঞ্জ জিততে গিয়ে বউ খোয়ালেন সম্রাট?

‘স্ট্রিট চ্যালেঞ্জ’-এ প্রতিযোগীদের ভিড়ের মধ্যে খুঁজে বের করে নিতে হবে তাঁর জীবনসঙ্গী অথবা সঙ্গিনীকে। সম্রাট পারবেন চ্যালেঞ্জ জিততে?

 ময়নার খোঁজে হন্যে সম্রাট

ময়নার খোঁজে হন্যে সম্রাট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৬:২৮
Share: Save:

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ থেকে হারিয়ে গেলেন ময়না মুখোপাধ্যায়! রাস্তায় রাস্তায় তাঁকে খুঁজছেন সম্রাট মুখোপাধ্যায়। কখনও বাগবাজার মায়ের ঘাটে। কখনও রেলস্টেশনে। কিছুতেই বুঝতে পারছেন না, কোথায় গেলে খোঁজ পাবেন তাঁর! স্টার জলসার রিয়্যালিটি শো-এর মঞ্চে চ্যালেঞ্জ জিততে গিয়ে শেষ পর্যন্ত বউ খোয়ালেন অভিনেতা?

উত্তর লুকিয়ে খেলাতেই। এটি নাকি স্টার জলসার রিয়্যালিটি শো-এরই একটি অংশ। ‘স্ট্রিট চ্যালেঞ্জ’ নিতে হবে তারকা প্রতিযোগীদের। অসংখ্য মানুষের ভিড় থেকে খুঁজে বের করে নিতে হবে তাঁর জীবনসঙ্গী অথবা সঙ্গিনীকে। ইতিমধ্যেই বিতর্কিত জীবনকাহিনি ফাঁস করে চর্চায় সম্রাট-ময়না। এ বার হন্যে হয়ে তাঁকে বউ খুঁজতে দেখে অনুরাগীদের অনেকেই নাকি চিন্তায় পড়ে গিয়েছেন।

খেলার নিয়ম অনুযায়ী একটি জায়গায় ছেড়ে দেওয়া হবে পুরুষ তারকা প্রতিযোগীকে। অন্য জায়গায় থাকবেন তাঁর সঙ্গিনী। কয়েকটি সূত্র দেওয়া হবে। সেই সূত্রের উপরে নির্ভর করে তাঁকে খুঁজে বের করবেন পুরুষ সঙ্গী। সেই নিয়ম মেনেই ময়নাকে খুঁজতে খুঁজতে গঙ্গার ঘাট ছাড়িয়ে চক্ররেলের স্টেশন ধরে এগিয়ে চলেছেন সম্রাট। ময়না তাঁর জন্য অপেক্ষা করছেন অন্যত্র। এই চ্যালেঞ্জ কি জিততে পারবেন তাঁরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samrat Mukherjee Maina Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE