Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

Mimi Chakraborty: রাতে কোন পুরুষ বন্ধুর সঙ্গে ডেটে যেতে চান মিমি চক্রবর্তী?

কবে বিয়ে করবেন অভিনেত্রী? লাইভে এলেই এই প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এ দিনও ব্যতিক্রম নয়।

মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ২২:৫৩
Share: Save:

সপ্তাহান্তে শুরুর মুখে মিমি চক্রবর্তী এক দম অন্য মেজাজে। শুক্রবার আনন্দবাজার অনলাইনের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন সাংসদ-তারকা। এ দিন শাড়ি বা সালোয়ার নয়, পাশ্চাত্য পোশাকে গ্ল্যামারাস তিনি। বেছে নিয়েছিলেন দুধ সাদা স্লিট স্কার্ট, টিউব টপ আর ছোট জ্যাকেট। খোলা চুল জেল লাগিয়ে পরিপাটি। কানে আর আঙুলে মানানসই গয়না। তাতেই বাজিমাত। কথায় কথায়, নিজের বিয়ে, নৈশ ডেট সঙ্গী, পছন্দের জায়গা নিয়ে অনর্গল মিমি।

কবে বিয়ে করবেন অভিনেত্রী? লাইভে এলেই এই প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এ দিনও ব্যতিক্রম নয়। মিমির সাফ জবাব, মেয়ে হলেই বিয়ে করতে হবে এমন নিয়ম সমাজ তৈরি করে দিলেও তিনি মানেন না। তাই আপাতত রাজনীতি নিয়ে, অভিনয় নিয়েই থাকতে চান তিনি। এর বাইরে কিছু ভাবছেন না বলেই কেউ কিছু জানতে পারছেন না। মিমির দাবি, ‘‘বিয়ে তো লুকিয়ে করব না। তাই যে দিন সাতপাক ঘুরব সবাই জানতে পারবেন।’’ পাশাপাশি এও জানিয়েছেন, নিজের দেশে রাতে ডেট করতে হলে পুরুষ সঙ্গী হিসেবে বাছবেন হৃতিক রোশনকে। বিদেশে সঙ্গে থাকবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

মধুচন্দ্রিমায় কোথায় যাবেন মিমি? নিজেকে গুটিয়ে নিতে নিতে অভিনেত্রীর ঝটিতি জবাব, ‘‘গাছে কাঁঠাল গোঁফে তেল। আগে তো বিয়ে করি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE