Advertisement
০৪ মে ২০২৪
KRK Controversy

হঠাৎ বিপত্তি! জেলের মধ্যে আচমকা বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি করানো হল অভিনেতা কমল আর খানকে

আটকের পর বুকে তীব্র ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন কমল আর খান। অক্ষয় কুমার, ঋষি কপূর-সহ একাধিক বলি তারকার বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জেরে মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর কয়েক ঘণ্টার মধ্যেই বুকে ব্যথা শুরু হয় অভিনেতার।

বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর কয়েক ঘণ্টার মধ্যেই বুকে ব্যথা শুরু হয় অভিনেতার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৮:৫১
Share: Save:

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিতর্কিত অভিনেতা কমল আর খান।মঙ্গলবার সকালে মুম্বই বিমানবন্দর থেকে কমলকে গ্রেফতার করে পুলিশ। অভিনেতাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর কয়েক ঘণ্টার মধ্যেই বুকে ব্যথা শুরু হয় তাঁর।

কমলের উকিল জানিয়েছেন, ‘‘আচমকাই বুকে তীব্র ব্যথা অনুভব করেন কমল। আপাতত কান্দিভালির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা। দুবাই থেকে চিকিৎসা করানোর জন্যই মুম্বই এসেছিলেন উনি।”২০২০ সালে ঋষি কপূর, ইরফান খান, অক্ষয় কুমার-সহ একাধিক বলি অভিনেতাদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের অভিযোগে তাঁকে আটক করে পুলিশ। শাহরুখ খান, সলমন খান, আমির খানের বিরুদ্ধেও মন্তব্য করেন উনি। তাঁদের কেরিয়ার নষ্ট করে দেওয়ার হুমকিও পর্যন্ত দিয়েছিলেন অভিনেতা। বিতর্কিত মন্তব্যের জেরে তাঁর প্রোফাইল বন্ধও করে দেওয়া হয়।

তার পরও তারকাদের সম্পর্কে কুমন্তব্য করা থামাননি কমল। বিরাট কোহলী, অনুষ্কা শর্মা সম্পর্কেও বিভিন্ন মন্তব্য করেছিলেন তিনি। বিরাটের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুলেছিলেন কমল। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা কেমন হাসপাতাল সূত্রে তা এখনও জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KRK Controversy Kamal R Khan Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE