Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tollywood News

স্কুল ইউনিফর্মে বন্ধুদের মাঝে থাকা টলিপাড়ার নায়িকাকে চিনতে পারছেন? কে বলুন তো

শিক্ষামূলক ভ্রমণের জন্য তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল স্কুল থেকে। বেশ কয়েক বছর আগের সেই স্মৃতিতে ডুব দিলেন জনপ্রিয় অভিনেত্রী। কী বললেন তিনি?

Recognise your favourite actress

খুঁজে বার করুন আপনার প্রিয় নায়িকাকে। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৪:২৭
Share: Save:

পরনে নীল চেক টিউনিক, সাদা শার্ট— স্কুলের ইউনিফর্ম পরে সার দিয়ে বসে সবাই। স্কুলের প্রিয় দিদিমণিরাও উপস্থিত সেই একই ফ্রেমে। ছবির রং দেখে বোঝাই যাচ্ছে, বেশ অনেক বছরের পুরনো। নিজের ছোটবেলার স্কুলের ছবি পোস্ট করলেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী। ফিরে গেলেন পুরনো দিনগুলোয়। তবে সেই ছবি থেকে নায়িকাকে খুঁজে বার করা বেশ কঠিন কাজ। টলিপাড়ায় বেশ অনেক বছর হয়ে গেল তাঁর। একের পর এক হিট সিরিয়াল নায়িকার ঝুলিতে। এ বার কি আন্দাজ করতে পারছেন এই ছবিতে কোন অভিনেত্রীর কথা বলা হচ্ছে? তিনি অপরাজিতা ঘোষ দাস।

তখন তিনি অষ্টম অথবা নবম শ্রেণিতে পড়েন। স্কুল থেকে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল শিক্ষামূলক ভ্রমণে। সেই ছবি পোস্ট করলেন অপরাজিতা। নিজের ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “যদি পারো তো আমায় খুঁজে বার করো।” তাঁর অনেক ভক্তই ঠিক চিনতে পেরেছেন পছন্দের অভিনেত্রীকে। সামনের লাইনে বসে থাকা বাঁ দিক থেকে প্রথম জনই হলেন টলিপাড়ার নায়িকা।

অপরাজিতা আনন্দবাজার অনলাইনকে বলেন, “এই ছবিটা ঘাঁটতে ঘাঁটতে পেলাম। এই ছবি মনে করিয়ে দিচ্ছে এটাই তো জীবন। এই ফ্রেমে থাকা কারও সঙ্গে বর্তমানে আমার আর কোনও যোগাযোগ নেই। এটাই তো স্বাভাবিক। আমাদের যাত্রাপথে কত মানুষের সঙ্গে দেখা হয়। কালের নিয়মে তাঁদের সঙ্গে যাত্রা একটা সময় শেষ হয়ে যায়।আমরা এগিয়ে যাই।”

বেশ অনেক দিন পর আবারও চুটিয়ে ছোট পর্দায় অভিনয় করছেন অভিনেত্রী। এই মুহূর্তে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে নায়িকার দিদির চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। কিছু দিনের মধ্যে মুক্তি পাবে তাঁর অভিনীত নতুন ওয়েব সিরিজ় ‘হোমস্টে মার্ডারস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Tollywood Actor Tollywood Celeb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE