Advertisement
১০ জুন ২০২৪
Bengali Serial

কপালে বলিরেখা, মাথায় কাঁচাপাকা চুল! বাংলা সিরিয়ালের এই খলনায়িকাকে চিনতে পারছেন?

তিনি বর্তমানে বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা। কিন্তু বৃদ্ধাবেশে তাঁকে দেখে বিস্মিত হলেন অনেকেই।

Can you recognize this bengali villain

বাংলা সিরিয়ালের এই খলনায়িকাকে চিনতে পারছেন? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১২:০৫
Share: Save:

হাতে লাঠি, মাথায় কাঁচাপাকা চুল, গালের চামড়া কুঁচকে গিয়েছে। কপালে বলিরেখার ছাপ। টলিপাড়ার এই নায়িকাকে চিনতে পারছেন? বরং নায়িকা বললে একটু ভুল বলা হবে। ইনি তো বর্তমানে বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা। তাঁকে সাধারণত গ্ল্যামারাস লুকে দেখেই অভ্যস্ত দর্শক। ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক, সঙ্গে চড়া মেকআপ তাঁর নিত্য দিনের সঙ্গী। তবে এই বৃদ্ধাবেশে তাঁকে চেনা খানিকটা কঠিন।

এই বৃদ্ধাবেশী খলনায়িকা হলেন মিশকা। যাঁকে এখন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে দেখছেন দর্শক। সূর্য আর দীপার সম্পর্কের ভাঙনের অন্যতম কারণ হলেন এই মিশকা। তার জন্যই মূলত এত বছর তাঁরা আলাদা ছিলেন। বর্তমানে অবশ্য সিরিয়ালের গল্প মোড় নিয়েছে অন্য দিকে। বহু বছর পর আবারও কাছাকাছি সূর্য এবং দীপা। এত বছরের ভুল বোঝাবুঝির পরেও মন থেকে একে অপরের প্রতি ভালবাসা মুছে যায়নি। আইনি বিচ্ছেদের আগে বিচারক আরও একবার তাঁদের এক ছাদের নীচে থাকার নির্দেশ দিয়েছেন। এত কিছুর পর আবারও তাঁদের কাছে দেখে নতুন করে পরিকল্পনা ভাঁজতে শুরু করে দিয়েছে মিশকা। নতুন পরিকল্পনারই ফল হল এই ছবি।

সিরিয়ালে মিশকার চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। নিজের এই নতুন লুকের ছবি ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। ছবি পোস্ট করে অহনা লেখেন, “এই মিশকাকে কেমন লাগল?” এক জন লিখেছেন, “দুষ্টু মিশকা”। কারও বক্তব্য, “ডাইনি বুড়ি”। তবে খলনায়িকা মিশকাকে ভালবাসেন অনেকেই। এই ভাবে দর্শকের ভালবাসা পাওয়াই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE