Advertisement
০৬ মে ২০২৪
Tollywood Actress

লাল ফ্রকে মায়ের গা ঘেঁষে দাঁড়িয়ে একরত্তি, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের নায়িকাকে?

বেশ অনেক বছর বাংলা সিনেমা জগতে কাটিয়ে ফেলেছেন তিনি। আপাতত ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়ে পাড়ি দিয়েছেন বিদেশে। চিনতে পারছেন নায়িকাকে?

Roosha Chatterjee

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৭:২০
Share: Save:

মায়ের কোল ঘেঁষে দাঁড়িয়ে গোলাপি ফ্রক পরা নায়িকাকে চিনতে পারছেন? ছবিটা যে বেশ অনেক বছরের পুরনো তা বোঝা যাচ্ছে ছবিতে। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি। যদিও এখন অবশ্য নায়িকা আমেরিকাবাসী। গুছিয়ে সংসার করছেন। এত ক্ষণে নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন ছোট্ট অভিনেত্রীটিকে? ছোটবেলার ছবিটি অবশ্য নিজে পোস্ট করেননি অভিনেত্রী। নেপথ্যে রয়েছেন নায়িকার ভাই। শহর থেকে অনেকটাই দূরে রয়েছে দিদি। তাই পুরনো স্মৃতিকে ঝালিয়ে নেওয়া। অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের ছোটবেলার ছবি পোস্ট করেছেন তাঁর ভাই রূপান্তর চট্টোপাধ্যায়।

Roosha Chatterjee

রুশা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

শুধু নিজেদের এই ছোটবেলার আদুরে ছবি দিয়েই থেমে নেই তিনি। সম্প্রতি নায়িকার বিয়ের সময় ফ্রেমবন্দি মায়ের সঙ্গে দুই ভাই-বোনের আরও এক মজার ছবি পোস্ট করেছেন তিনি। দুই ছবি পোস্ট করে তিনি লেখেন, “পুরনো আর নতুন সময়। ভালবাসার যাত্রা।” ভাইয়ের নতুন পোস্ট দেখে রুশাও মন্তব্য করতে। নায়িকা লেখেন, “আমার মাথা ঘুরছে।” এই মুহূর্তে রুশা বিদেশের বিভিন্ন অঞ্চলে ঘুরে বেড়াচ্ছেন। মাঝেমাঝে নিত্যনতুন খাওয়াদাওয়া আর নতুন বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করছেন।

চলতি বছরের শুরুতে বিয়ে করেন রুশা। তাঁরা স্বামী পেশায় ইঞ্জিনিয়ার। কর্মসূত্রে থাকেন বিদেশে। তাই বিয়ের পরেই আমেরিকাবাসী হয়েছেন নায়িকা। তাঁর বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর অনেক সমালোচনাও হয়েছিল। নায়িকার স্বামীর বাহ্যিক রূপকে কেন্দ্র করে নেতিবাচক মন্তব্য ধেয়ে এসেছিল নায়িকার দিকে। আমেরিকায় যাওয়ার পর অনেকে আবার প্রশ্ন তুলেছিলেন, আদৌ রুশা ভাল আছেন? তবে ইদানীং তাঁর ইনস্টাগ্রাম পোস্ট জানান দিচ্ছে অন্য কথা। সম্প্রতি স্বামীর সঙ্গে একটি আদুরে ছবিও পোস্ট করেছিলেন তিনি। তার পর থেকে চুপ নিন্দকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE