Advertisement
০২ মে ২০২৪
Yash - Nusrat

প্রযোজনায় যশ-নুসরত, ‌অভিনয়ের পাশাপাশি নতুন উদ্যোগ কেন? খোলসা করলেন যুগল

নতুন চ্যালেঞ্জ নিলেন যশ-নুসরত। এ বার থেকে নিজেদের সংস্থার অধীনে ছবি প্রযোজনা করবেন তাঁরা। প্রথম ছবির নাম ‘মেন্টাল’।

Image of Nusrat and Yash.

যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৪:১৩
Share: Save:

যশ এবং নুসরত জাহান যে এ বার প্রযোজনায় হাত পাকাতে চলেছেন সে খবর আনন্দবাজার অনলাইনে আগেই প্রকাশিত হয়েছিল। শনিবার শহরে সেই সংস্থার আনুষ্ঠানিক ঘোষণাও সেরে ফেললেন টলিপাড়ার এই চর্চিত যুগল। নিজেদের প্রযোজিত প্রথম ছবিতে জুটি বাঁধছেন যশ-নুসরত। প্রযোজনা সংস্থার নাম ‘ওয়াইডি ফিল্মস’। বাবা যাদব পরিচালিত এই ছবিটির নাম ‘মেন্টাল’।

শনিবারেই ছবির পোস্টার প্রকাশ্যে এল। সেখানে যশকে দেখা গেল পুলিশ অফিসারের পোশাকে। অভিনেতার মুখে হাসির ঝলক। ছবিটি যে মূল ধারার বাণিজ্যিক ছবি, তা পোস্টারে যশের লুক থেকেই স্পষ্ট। তা হলে কি কমেডি ঘরানার? যশ বললেন, ‘‘ সবাই জানে, আমি নিজে বাণিজ্যিক ছবির ভক্ত। বলা যেতে পারে রোহিত শেট্টি যে ধরনের ছবি করেন, এই ছবিতেও সে রকম একটা ছাপ থাকবে।’’ তবে পোস্টারে কিন্তু নুসরতকে দেখা যায়নি। কারণ কী? যশ হেসে বললেন, ‘‘আরও চমক রয়েছে। এক দিনেই সবটা বলে দিতে চাই না।’’

যশ এবং নুসরত, দু’জনেই বাণিজ্যিক ছবি থেকে উঠে এসেছেন। ইন্ডাস্ট্রিতে তাঁরা প্রতিষ্ঠিত। কিন্তু নতুন করে প্রযোজনার ঝক্কি নিলেন কেন? যশ বললেন, ‘‘আসলে ইন্ডাস্ট্রি থেকে আমরা শুধুই নিয়ে যাব, সেটা ঠিক নয়। আমাদেরও ইন্ডাস্ট্রিকে কিছু ফিরিয়ে দেওয়া উচিত। এই ভাবনা থেকেই আমি আর নুসরত এই সিদ্ধান্ত নিয়েছি।’’ নুসরতের কথায়, ‘‘ আমি ওকে সব সময়েই সমর্থন করি। আমরা এক সঙ্গে ইন্ডাস্ট্রির জন্য নতুন কিছু করতে পারলে খুব ভাল লাগবে।’’ যশ জানালেন, ভবিষ্যতে নতুনদের সুযোগ দেওয়ার পাশাপাশি ছোট পর্দাতেও প্রযোজনার ইচ্ছে রয়েছে তাঁর।

শনিবার ‘যশরত’-এ নতুন উদ্যোগকে সমর্থন জানাতে অনুষ্ঠানে দেখা গেল চাঁদের হাট। বড় পর্দার তারকা থেকে শুরু করে ছোট পর্দার অভিনেতাদের অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। ‘মেন্টাল’-এর কাস্টিং পর্ব এখনও চলছে। মুম্বই থেকে এই ছবিতে অভিনয় করছেন সায়ন্তনী ঘোষ। ছবিতে তাঁকে দেখা যাবে খল চরিত্রে। সব ঠিক থাকলে আগামী মাসে পঞ্চায়েত ভোটের পর শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Nusrat Jahan Tollywood News Tollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE