Advertisement
২৪ এপ্রিল ২০২৪
nusrat jahan

Yash-Nusrat: রবিবার ‘লাঞ্চ ডেট’-এ যশ-নুসরত? মুগ্ধতা প্রকাশ মিমির

দুই ‘বিশেষ বন্ধু’ একই দিনে, প্রায় একই সময়ে, একই রকম ক্যাপশন লিখে নেটমাধ্যমে ধরা দিলেন।

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৯:১৪
Share: Save:

রবিবাসরীয় আমেজে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। গত সপ্তাহে একসঙ্গে দেখা দিলেও এ দিন ফের তাঁদের অনুরাগীদের সঙ্গে লুকোচুরি খেলছেন দুই তারকা। দুই ‘বিশেষ বন্ধু’ একই দিনে, প্রায় একই সময়ে, একই রকম ক্যাপশন লিখে নেটমাধ্যমে ধরা দিলেন। আর মিমি চক্রবর্তী তাঁর ‘বোনুয়া’র চেহারায় মাতৃত্বের আভা দেখে খুবই আপ্লুত। তার প্রমাণ নেটমাধ্যমেই।

নীল ও সাদা রঙের লম্বা ঝুলের পোশাক পরে রেস্তরাঁর সোফায় বসে ছবি তুললেন নুসরত। মুখে হাসি লেগে রয়েছে, চোখে প্রশান্তির ছাপ। অন্য দিকে সাদা ও সবুজ রঙের শার্টে ধরা দিয়েছেন যশ। তাঁরও মুখে হাসি। চোখ ঢাকা কালো চশমায়। তিনি দাঁড়িয়ে রয়েছেন কোনও এক রেস্তরাঁর ছাদে। পাশে টেবিল চেয়ার সাজানো।

দু’জনের ক্যাপশনেই লেখা ‘সানডেয়িং’। অর্থাৎ রবিবারের আমেজ নিচ্ছেন তাঁরা। যদিও নুসরত তাঁর ছবির তলায় আরও কয়েকটা হ্যাশট্যাগ ব্যবহার করে নেটগরিকদের বুঝিয়ে দিয়েছেন যে, দুপুরের খাবার খেতে গিয়েছেন এবং ভাল ভাল খাবার খেয়ে তাঁর মনও তৃপ্ত। সেই ছবির তলায় নুসরতকে প্রশংসা করে মিমি লিখেছেন, ‘প্রিটি’। অর্থাৎ, মিষ্টি।

নেটাগরিকরা মন্তব্য বাক্স বোঝাই করে বুঝিয়ে দিলেন যে তাঁরা নিশ্চিত, নুসরত এবং যশ একসঙ্গেই খেতে গিয়েছেন, কিন্তু কেউই একসঙ্গে ছবি দিচ্ছেন না। গত বুধবার কলকাতার এক সংবাদমাধ্যম সূত্রে ‘যশরত’-এর ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। বৃষ্টিভেজা শহরের রাস্তায় দেখা গিয়েছিল দু’জনকে। হাতে হাত ধরে রাস্তা পার হচ্ছিলেন তাঁরা। পার্ক স্ট্রিটের কোনও এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। ভিডিয়োয় দেখা গিয়েছিল, যশ ও নুসরত রেস্তরাঁয় বসে রয়েছেন। তার পর দেখা গিয়েছিল, যশ আগে আগে হেঁটে যাচ্ছেন, রাস্তার অবস্থা বুঝে অন্তঃসত্ত্বা নুসরতের হাত ধরে তাঁকে নিয়ে আসছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta Mimi Chakroborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE