Advertisement
১১ মে ২০২৪
nusrat jahan

খাদের ধারে যশ, ক্যামেরার পিছনে নুসরত, নির্বাচন সেরে পাহাড়ে ঘুরতে গেলেন যশরত?

‘নিজের ভিতরের পাহাড় চড়াই সব চেয়ে কঠিন কাজ’। কী বলতে চাইলেন অভিনেতা?

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৫:৫৮
Share: Save:

সবুজে ভরা পাহাড়। গাছে হেলান দিয়ে অভিনেতা। ক্যামেরায় সেই মুহূর্ত বন্দি করলেন অভিনেত্রী। এক জন পরাজিত বিজেপি সদস্য। এক জন তৃণমূলের সাংসদ। তাঁদের ‘বন্ধুত্ব’-এর আরও এক নিদর্শন নেটাগরিকদের সামনে। তবে কি নির্বাচন শেষ হতেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান?

প্রশ্নের উত্তর মিলবে হ্যাশট্যাগে। লেখা, ‘থ্রোব্যাক’। অর্থাৎ পুরনো ছবি। কিন্তু তাঁরা পাহাড়ে কবে গেছিলেন? রাজস্থান যাওয়ার ছবি তো তাঁদের দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলেই পাওয়া যাবে। তবে এই সফরের ইতিহাস কী? ‘বন্ধুত্ব’ নিয়ে নীরব থাকা দুই শিল্পীর কাছ থেকে সেই উত্তর হয়তো মিলবে না।

বুধবার দুপুরে পুরনো সেই ছবি পোস্ট করলেন যশ। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট ও ডেনিম পরে পোজ দিচ্ছেন অভিনেতা। ছবিতে লেখা, ‘নিজের ভিতরের পাহাড় চড়াই সব চেয়ে কঠিন কাজ’। ছবির সৌজন্যে নুসরত জাহানকে উল্লেখ করেছেন যশ। রাজনৈতিক মতাদর্শ যে তাঁদের ‘বন্ধুত্ব’-এ কুপ্রভাব ফেলেনি, পুরনো ছবি নেটাগরিকদের সামনে এনে সে কথাই প্রমাণ করলেন যশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Rumours nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE