Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash Dasgupta: পরিবারকে নিয়ে কেক কেটে জন্মদিন উদ্‌যাপন করলেন যশ

নুসরতের পাশাপাশি যশের এ দিনের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছে শ্রাবন্তী, মিমি, তনুশ্রী, মধুমিতার শুভেচ্ছা।

জন্মদিনে কী করলেন যশ?

জন্মদিনে কী করলেন যশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১৫:৫৬
Share: Save:

মাঝ রাত থেকে উদ্‌যাপন। কেক কাটা। ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে নুসরত জাহানের শুভেচ্ছা। এ ভাবেই জমজমাট ১০ অক্টোবর, যশ দাশগুপ্তের জন্মদিন। পঞ্চমীর শহরে পুজোর গন্ধ আকাশে-বাতাসে। তার মধ্যেই হাওয়ায় ভাসছে খবর, দুই উৎসবই পরিবারের সঙ্গে উদ্‌যাপন করছেন যশ। তবে কি এই দিনে এক সঙ্গে যশ-নুসরত আর তাঁদের একমাত্র সন্তান ঈশান? সম্ভবত সেটাই পরিকল্পনা, কানাঘুষো তেমনই বলছে। জন্মদিনের সকাল অবশ্য শুরু হয়েছে রোজকার মতোই। যশের শরীরচর্চায়।

নুসরতের পাশাপাশি যশের এ দিনের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকারের শুভেচ্ছা। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরতের সঙ্গে করা পার্টির ছবি। মিমি দিয়েছেন অভিনীত এবং ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবির কোলাজ। শ্রাবন্তী এবং মধুমিতার শুভেচ্ছাবার্তায় তাঁদের সঙ্গে তোলা যশের ছবি। যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতার ব্যক্তিগত সচিব সংযুক্তা নাথন এবং নুসরতের ব্যক্তিগত সচিব অভিষেকও।

জন্মদিনে যশ

জন্মদিনে যশ

পুজোর আগেই যশ শেষ করেছেন তাঁর আগামী ছবি ‘চিনে বাদাম’-এর কাজ। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে এনা সাহাকে। তিনি এই ছবি প্রযোজনাও করছেন। ছবিতে চিনে বাদাম অ্যাপের হাত ধরে যশ-এনা ফিরিয়ে আনবেন পুরনো দিনের কথা— যখন মানুষের যোগাযোগের মাধ্যম ছিল গ্রিটিংস কার্ড। যখন প্রেমিক-প্রেমিকা একে অন্যের সঙ্গে সময় কাটাতেন চিনেবাদামের ঠোঙা হাতে। বোঝাবেন, অতিরিক্ত ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ব্যবহার আসলে নষ্ট করে ফেলছে কাছের-দূরের সম্পর্ক। হারিয়ে যাচ্ছে মানবিকতার টান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta nusrat jahan Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE