Advertisement
০৯ মে ২০২৪
ena saha

Cheene Badam: মিথ্যে দোষারোপ, আইন উত্তর দেবে: যশ।। ও ভাল বন্ধু, কথা বলে মেটাতে চাই: এনা

‘চিনে বাদাম’ নিয়ে তরজা তুঙ্গে। শিলাদিত্য মৌলিক, এনা সাহার সব দাবি মিথ্যে? শুক্রবার এমনই পাল্টা দাবি নায়ক যশ দাশগুপ্তের।

 এনা সাহাএবং যশ দাশগুপ্ত।

এনা সাহাএবং যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৮:২০
Share: Save:

‘চিনে বাদাম’ তরজায় নয়া মোড়! টুইটের পর এই প্রথম আনুষ্ঠানিক ভাবে বিবৃতি জারি করলেন ছবির নায়ক যশ দাশগুপ্ত। ছবি মুক্তির কয়েক দিন আগেই আনুষ্ঠানিক ঘোষণা করে সরে আসেন যশ। তার পরেই পরিচালক শিলাদিত্য মৌলিক অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ জানান। যশের আচরণে বিস্মিত, ব্যথিত প্রযোজক এনা সাহাও। ছবি-মুক্তির আগে পর্যন্ত নায়ক মুখে কুলুপ এঁটেছিলেন। বৃহস্পতিবার নেটমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট। তার পরেই শুক্রবার তিনি বিস্ফোরক। বিবৃতি জারি করে যশের দাবি, ‘‘আমায় মিথ্যে দোষারোপ করা হচ্ছে। ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমরা আইনি পথে এর মোকাবিলা করব। এবং আইনজীবীর পরামর্শ মেনেই পদক্ষেপ করব।’’ এ বিষয়ে সংবাদমাধ্যমকে আগামী দিনে সবিস্তার জানানোর আশ্বাসও দিয়েছেন তিনি।

কী কী অভিযোগ যশের বিরুদ্ধে? অভিনেতার তরফ থেকে জানানো হয়েছে, চারটি অভিযোগ তাঁর বিরুদ্ধে। এক, ঝাঁ-চকচকে লোকেদের নেওয়া হয়নি বলে শুরু থেকেই অভিনেতার আপত্তি ছিল। দুই, ২০২২-এ দাঁড়িয়ে নেপথ্যে ধোঁয়া উড়বে, শ্যাম্পু করা চুল উড়বে— এমন ছবি শিলাদিত্য বানাতে পারেন না, সেটাও যশ জানতেন। তবু তাঁর আপত্তি। তিন, নাচের দৃশ্যে কেন কালো ছেলে থাকবেন? এতেও যশের আপত্তি এবং প্রশ্ন। চার, ছবির সঙ্গে কোনও আত্মিক বন্ধন ছিল না অভিনেতার। চতুর্থ অভিযোগটি পরিচালক স্বয়ং জানিয়েছিলেন আনন্দবাজার অনলাইনকে।

শুক্রবারের বিবৃতির পরে বিষয়টি নিয়ে শিলাদিত্যর বক্তব্য জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল তাঁর সঙ্গে। তিনি অধরা। বিষয়টি নিয়ে কথা বলেছেন প্রযোজক-নায়িকা এনা সাহা। তাঁর কথায়, ‘‘যশ আমার খুব ভাল বন্ধু। কোনও বিষয় নিয়ে ওর অভিমান হতেই পারে। কেন তাই নিয়ে আইনি পথে হাঁটতে যাব? তার চেয়েও সহজ উপায় কথা বলে মিটিয়ে নেওয়া। আমি আগেও বলেছি, আবারও বলছি, যশ আমার সঙ্গে এক বার কথা বলুক। তা হলেই সব সমস্যা মিটে যাবে।’’

যশের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগের কিছুটা শিলাদিত্যের মুখে শুনেছেন বলেও জানান এনা। সঙ্গে এ-ও বলেন, ‘‘আমার তো যশের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। আমি কখনও ওকে কিচ্ছু বলিনি। এটাও বলিনি যে যশ কোনও ভুল করছে। তা হলে কেন আমার সঙ্গে কথা বলছে না! আমার সত্যিই যশকে নিয়ে কোনও সমস্যা নেই। বন্ধুদের মধ্যে এ সব হয়েই থাকে। সব মিটিয়ে আবার আগের মতো ওর সঙ্গে কাজ করতে চায় জারেক এন্টারটেনমেন্ট।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

ena saha Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE