Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash-Nusrat: তোমার পরের প্রজন্মকে অন্তত মানুষের ক্ষতি না করার শিক্ষা দিও: যশকে পরামর্শ নেটাগরিকের

পরের প্রজন্ম বলতে কি যশের সন্তানের কথা বলতে চাইলেন সেই নেটাগরিক?    

যশ দাশগুপ্ত

যশ দাশগুপ্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ২০:৩৯
Share: Save:

নেটমাধ্যমে নুসরত চর্চার অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন অভিনেতা যশ দাশগুপ্তও। তার মূল কারণ, গুজব রটেছে, নুসরতের আগত সন্তানের বাবা যশ। দুই তারকা ও রাজনীতিবিদের সম্পর্ক নিয়ে গত নভেম্বর মাস থেকে কানাঘুষো চলছে টলিপাড়ায়। যদিও তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু লুকিয়ে রাখার আপ্রাণ চেষ্টাও করেন না ‘যশরত’। নিখিলের সঙ্গে সম্পর্কে ছেদ ধরার পর থেকেই তাঁদেরকে নিয়ে চর্চা শুরু হয়। তাঁদের রাজস্থানে ঘুরতে যাওয়ার ভিডিয়ো আনন্দবাজার অনলাইনই প্রথম প্রকাশ করেছিল। তার পরে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। অভিনেত্রীর ‘বেবি বাম্প’-এর ছবিও আনন্দবাজার অনলাইনে প্রথম প্রকাশ পায়।

তবে এ কথা অনঃস্বীকার্য নুসরত চর্চার অংশ হলেও নুসরতের মতো ট্রোলের শিকার তাঁকে হতে হয়নি এখনও। তা তাঁর ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্য বাক্স দেখলেই স্পষ্ট। তাঁকে ভালবাসা জানাতে, তাঁর একটি পাল্টা মন্তব্য পেতে, তাঁর এক ঝলক দেখতে মুখিয়ে থাকেন নেটাগরিকরা। তবে টলিপাড়ার গুজবের প্রভাব এ বার ধীরে ধীরে তাঁর উপরেও পড়ছে। বৃহস্পতিবার বিকেলে একটি ছবি দিয়েছিলেন যশ। নীল রঙের জামা পরে দাঁড়িয়ে আছেন অভিনেতা। সঙ্গে লেখা, ‘নীলের বিভিন্ন রূপ দিয়ে আমার মনের অবস্থাগুলি চিহ্নিত করব।’

যশকে আক্রমণ নেটাগরিকের

যশকে আক্রমণ নেটাগরিকের

সেই ছবির তলায় অসংখ্য প্রেমের নিবেদনের মধ্যে এক জন নেটাগরিক তোপ দাগলেন অভিনেতার দিকে। নেটাগরিক লিখলেন, ‘তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে। তাই বলছি, অন্য কাউকে এ রকম শিক্ষা দিও না যে তারাও অন্য কারও জীবন নরকে পরিণত করে। অন্তত তোমার পরের প্রজন্মকে অমানুষ হতে শিখিও না। এতটুকুই অনুরোধ ছিল।’ প্রশ্ন জাগে, পরের প্রজন্ম বলতে কোথাও গিয়ে কি যশের সন্তানের কথা বলতে চাইলেন সেই নেটাগরিক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE