Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Yash Dasgupta: আমি ছোট পর্দায় ফিরছি, এ খবর মিথ্যে: যশ দাশগুপ্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ১৩:০৮
যশ দাশগুপ্ত

যশ দাশগুপ্ত

কবে আবার ক্যামেরার মুখোমুখি হচ্ছেন যশ দাশগুপ্ত? ইন্ডাস্ট্রি তপ্ত এই জল্পনায়। নানা মানুষের নানা মত। কেউ বলছেন তিনি জাতীয় স্তরের হিন্দি ওয়েব সিরিজের শ্যুট দিয়ে অভিনয় দুনিয়ায় ফিরছেন। কারও দাবি, একাধিক নতুন ছবিতেও নাকি স্বাক্ষর করে ফেলেছেন যশ। তবে রটনার সিংহ ভাগ জুড়ে রয়েছে, ছোট পর্দায় অভিনেতার ফিরে আসার গল্প।

কোন খবর সত্যি? মুঠোফোনে অভিনেতা সাড়া দেননি। তবে বৃহস্পতিবার সকালে হোয়াটসঅ্যাপ বার্তায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তিনি ছোট পর্দায় ফিরছেন না। এই খবর সম্পূর্ণ মিথ্যে।

যশের অভিনয় জীবন ছোট পর্দা দিয়ে শুরু। হিন্দি ধারাবাহিকে তাঁকে প্রথম দেখা গেলেও অভিনেতা জনপ্রিয় হন এসভিএফ-এর ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে। ২০১৩-২০১৬, তিন বছর ধরে স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্র ‘অরণ্য সিংহ রায়’ আজও দর্শকদের অতি প্রিয়। তাই টেলিপাড়ার আগাম ভবিষ্যদ্বাণী, স্টার জলসার আগামী ‘মাইন্ড গেম শো’ –এ নাকি যশের সঞ্চালনার একটি বড় সম্ভাবনা রয়েছে।

Advertisement
‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে মধুমিতা ও যশ

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে মধুমিতা ও যশ


২০১৫ সালে ‘ডিটেকটিভ’ নামে এই ধরনের একটি মাইন্ড শো সম্প্রচারিত হত অন্য একটি বাংলা চ্যানেলে। সঞ্চালনায় ছিলেন চিরঞ্জিত চক্রবর্তী। নাম ঠিক না হওয়া স্টার জলসার ‘মাইন্ড গেম শো’-টি নাকি সেই ধরনেরই। এ ছাড়া, কালার্সে আসতে চলেছে রাজ চক্রবর্তীর রিয়্যালিটি শো ‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়নস’। যেখানে সব চ্যানেলের রিয়্যালিটি শো-এর সেরার সেরারা অংশ নেবেন। শোনা গিয়েছে, এখানেও সঞ্চালকের ভূমিকায় দেখা যেতে পারে যশকে।

আপাতত যশের শেষ কাজ অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন টলিউডের দুই সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরত জাহান। এর পরেই রাজনীতিতে পা রাখেন অভিনেতা। ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী মনোনীত হন তিনি। ফলে, অনেক দিন যশ অভিনয় থেকে দূরে। স্বাভাবিক ভাবেই তাঁর অনুরাগীরা ফিরে পেতে চাইছেন তাঁকে।

যশ কবে ভক্তদের সেই ইচ্ছে পূরণ করবেন? বিষয়টি নিয়ে আপাতত মুখ খোলেননি যশ।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement