Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Viral: ‘কাপল পরকীয়া’, শোভন-বৈশাখী ও যশ-নুসরত জুটির মিল-অমিলের খোঁজে উত্তাল নেট-পাড়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ মে ২০২১ ২০:২৩
‘শোভন-বৈশাখী’ ও ‘যশ-নুসরত’ জুটির নাম সবার মুখে মুখে।

‘শোভন-বৈশাখী’ ও ‘যশ-নুসরত’ জুটির নাম সবার মুখে মুখে।

২০২১-এর বিধানসভা ভোটের আগে থেকেই ‘শোভন-বৈশাখী’ ও ‘যশ-নুসরত’ জুটির নাম সবার মুখে মুখে। মাঝে মধ্যেই নেট-পাড়ায় এই জুটিদের নাম সমালোচনায় জড়িয়েছে। এ বার জনৈক এক নেটাগরিক এই জুটিদের মিল-অমিল খুঁজে বের করলেন। বিষয়টি আবার ফেসবুকে দিয়ে তিনি লিখেছেন, ‘কাপল পরকীয়া’।

কী বোঝাতে চাইলেন তিনি?

প্রথমত, সেই নেটাগরিক ২ জুটিকেই ‘শোভন-শাখী’ ও ‘যশ-রত’ বলেই উল্লেখ করেছেন নেট-পাড়ায়। পাশাপাশি মিল ও অমিলগুলি উল্লেখ করেছেন।
সেই নেটাগরিক ২ জুটির মিল হিসেবে বলেছেন, শোভন চট্টোপাধ্যায় বিবাহিত হলেও স্ত্রী রত্নাকে বিচ্ছেদ না দিয়ে থাকেন বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। অভিনেত্রী নুসরত জাহানও স্বামী নিখিল জৈনকে বিচ্ছেদ না দিয়ে থাকেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর সঙ্গে। আবার অমিল হিসাবে তিনি বলেছেন শোভন-শাখী সব রাজনৈতিক দলেই একসঙ্গে যান। কিন্তু যশ-রত ভিন্ন দলের সমর্থক।

Advertisement

ভাইরাল সেই ছবি।

ভাইরাল সেই ছবি।


এ ছাড় বলা হয়েছে, ‘শোভন-শাখী’ জুটির প্রেমের ঝলক পাওয়া যায় তাঁদের এক রঙা জামায় এবং যশ-রতের প্রেমের অভিনবত্ব সম্পর্কে বোঝা যায়, তাঁদের ঘুরে বেড়ানোয়। কখনও তাঁরা ঘুরে বেড়ান রাজস্থানে, কখনও বা পাহাড়ে। আবার তিনি এ কথাও লিখেছেন, শোভন অসুস্থ হলেই তার বান্ধবী কান্নায় ভেঙে পরেন অথচ নুসরতের বন্ধু হাসেন না কাঁদেন, তা বোঝা বেশ দুর্বোধ্য। সেই নেটাগরিকের কথা অনুযায়ী শোভন অসুস্থ হলে তার বান্ধবী বাড়িতে রেখেই শোভনের সেবা করেন কিন্তু যশ-রত যুগলের মধ্যে সে সবের কিছুই নেই। সব শেষে তিনি বৈশাখী ও যশকে ঝড়ের সঙ্গে তুলনা করেন। তার কথায় শোভন-প্রেমিকা প্রতিবছর গ্রীষ্মে কালবৈশাখী রূপে এলেও ক্ষয়ক্ষতি কম করে কিন্তু নুসরতের এই বন্ধু ঝড় রূপে প্রথম আসবে ও বিপুল ক্ষতির সম্ভাবনা।

মন্তব্য বিভাগে অনেক অনুরাগী এসে মন্তব্য করেছেন ‘দারুণ’। অনেকে আবার বিষয়টির উপস্থাপনা বোঝেননি। কেউ আবার হতবাক হয়ে গেছেন মিমটি দেখে।
আগেও ‘শোভন-বৈশাখী’ ও ‘যশ-নুসরত’ বহু বার কটাক্ষের শিকার হয়েছেন নেটপাড়ায়। কখনও তাদের রাজনৈতিক জীবনের জন্য, কখনও বা ব্যক্তিগত জীবনের জন্য। কিন্তু এই বার নেটাগরিকের এই উপস্থাপনা নেট-পাড়ায় অনেকেরই অভিনব লেগেছে।

আরও পড়ুন

Advertisement