Advertisement
২৪ জুন ২০২৪
arrest

Paras Singh: ‘অরুণাচল চিনের অংশ’! বিতর্ক ছড়িয়ে গ্রেফতার ইউটিউবার পরশ সিংহ

ক্ষমা চেয়েছি, এ বার কি গলায় দড়ি দেব! কেন বললেন পরশ?

গ্রেফতার ইউটিউবার পরশ সিংহ

গ্রেফতার ইউটিউবার পরশ সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৫:৪০
Share: Save:

‘অরুণাচল চিনের অংশ’-- রবিবারের এই মন্তব্যের জেরে মঙ্গলবার সন্ধেয় পঞ্জাব প্রশাসন গ্রেফতার করল জনপ্রিয় ইউটিউবার পরশ সিংহকে। লুধিয়ানার বাসিন্দা এই ইউটিউবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ। খবর, দেশের উত্তর-পূর্বাঞ্চলে তিনি হিংসা ছড়ানোর চেষ্টা করেছেন। অপমানজনক মন্তব্য করেছেন অরুণাচলের বিধায়ক নিনং এরিং সম্পর্কে। সংবাদমাধ্যম সূত্রে আরও খবর, বিষয়টি নিয়ে কেন্দ্রীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কিরেন রিজিজু টুইটে কথা বলেন লুধিয়ানা পুলিশ কমিশনারের সঙ্গে। এর পরেই ইউটিউবারকে দ্রুত গ্রেফতারের সিদ্ধান্ত নেয় পঞ্জাব প্রশাসন।

এই ধরনের মন্তব্য করার জন্য পরে যদিও সপরিবারে ক্ষমা চেয়েছেন পরশ সিংহ। তাঁর কথায়, ‘‘ক্ষমা চেয়েছি। বর্ণগন্ধী মন্তব্য সরিয়ে নতুন ভাবে আবার ভিডিয়ো ভাগ করে নিয়েছি। আর কী করার আছে? এ বার কি গলায় দড়ি দেব?’’ তাঁর আরও দাবি, কোনও উদ্দেশ্য নিয়ে এই ধরনের মন্তব্য করেননি। কোনও কারণে তিনি প্রচণ্ড রেগে গিয়েছিলেন। তার থেকেই এই ধরনের কথা বলে ফেলেছেন।


ইউটিউবের দুনিয়ায় পরশ যথেষ্ট জনপ্রিয়। ৪ লক্ষেরও বেশি দর্শক নিয়মিত তাঁর ইউটিউব চ্যানেল দেখেন। পরশের করা মন্তব্য দ্রুত জনতার মধ্যে ছড়িয়ে পড়তেই জন্ম নেয় বিতর্ক। আপত্তির ঝড় ওঠে রাজনৈতিক মহলে। পরশের হয়ে প্রথম মুখ খোলেন তাঁর মা। ছেলের হয়ে তিনি ক্ষমাও চান। কিন্তু জল ততক্ষণে অনেক দূর গড়িয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE