Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

Raj Chakraborty: ‘বাবা’ ডাকতে শিখল ইউভান, ‘পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি’, বললেন রাজ

শুক্রবার ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো দিয়েছেন রাজ। বাবার কাঁধে চেপে লাফালাফি করছে ছোট্ট ইউভান।

ইউভানের সঙ্গে রাজ।

ইউভানের সঙ্গে রাজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১২:৫৮
Share: Save:

পুত্রের পিতা হয়েছিলেন গত সেপ্টেম্বর মাসে। ৯ মাস পর তার মুখ থেকে প্রথম ‘বাবা’ ডাক শুনলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। জীবনের অন্যতম সেরা মুহূর্ত তাঁর। নিয়ম মতোই তা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন রাজ।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো দিয়েছেন রাজ। বাবার কাঁধে চেপে লাফালাফি করছে ছোট্ট ইউভান। তার এই উচ্ছ্বাসের কারণ যদিও এখনও অজ্ঞাত। অকারণ হরষে গলা খুলে চিৎকার করছে রাজ-শুভশ্রীর একরত্তি। তার মাঝেই একবার রাজকে ‘বাবা’ ডেকে ওঠে সে। কয়েকমাস আগেই পরিচালককরোনায় হারিয়েছেন বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীকে হারিয়েছেন। ইউভানের আদুরে কণ্ঠে ‘বাবা’ ডাক শুনে স্বাভাবিক ভাবেই আরও বেশি আবেগপ্রবণ রাজ। ভিডিয়োটির সঙ্গে তিনি লিখেছেন, ‘আমার ছেলে আমাকে বাবা বলতে শিখেছে। যত বার আমি ওকে এটা বলতে শুনছি, আবেগপ্রবণ হয়ে পড়ছি। এই ডাক শোনাই পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি।’

বাবা-ছেলের ভালবাসার এই মুহূর্ত দেখে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্যবাক্স উপচে পড়ছে তাঁদের ভালবাসায়। মাত্র ২ ঘণ্টায় ৫০ হাজারের বেশি মানুষ দেখেছেন এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Raj Chakraborty Yuvaan Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE