×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ জুন ২০২১ ই-পেপার

Nusrat Jahan: অবশেষে প্রকাশ্যে নুসরতের বেবি বাম্পের ছবি, সৌজন্যে আনন্দবাজার ডিজিটাল

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
কলকাতা ১১ জুন ২০২১ ১১:০১
নুসরতের বেবি বাম্প। নিজস্ব চিত্র।

নুসরতের বেবি বাম্প। নিজস্ব চিত্র।

আনন্দবাজার ডিজিটালে মা হওয়ার খবর প্রকাশ পাওয়ার পর থেকেই নুসরত জাহান নতুন করে শিরোনামে। প্রকাশ্যে এল নুসরতের বেবি বাম্প। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় মেতেছেন নায়িকা। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? সেই প্রশ্ন আজও মানুষের মনে। কারও কারও আবার প্রশ্ন ছিল, নুসরত কি আদৌ সন্তানসম্ভবা? ইন্ডাস্ট্রিতে ভুয়ো খবর ছড়িয়েছিল, কোনও ছবির কারণেই নুসরত এই বেবি বাম্প তৈরি করেছেন।

Advertisement
দুই সহ-অভিনেত্রীর সঙ্গে হবু মা।

দুই সহ-অভিনেত্রীর সঙ্গে হবু মা।
নিজস্ব চিত্র।


কিন্তু এই ছবি আনন্দবাজার ডিজিটাল সামনে আনার পর আর কারও এ বিষয়ে কোনও সংশয় থাকবে না।ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তাঁর চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা। সঙ্গে বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।

নুসরত, শ্রাবন্তী, তনুশ্রীর এই বন্ধুত্ব নতুন নয়। তাঁরা প্রায়ই দেখা করেন এবং আড্ডা মারেন। নেটমাধ্যমে ব্যবসায়ী রাজকুমার গুপ্ত একবার সেই আড্ডারই ছবি দিয়েছিলেন। সেই ছবিতে সকলের পিছনে দেখা গিয়েছিল নুসরত এবং তার বিশেষ বন্ধু যশকে। সঙ্গে ছিলেন শ্রাবন্তী, তনুশ্রী এবং রাজকুমার নিজে। আনন্দবাজার ডিজিটাল এ বিষয়ে লেখার পরেই রাজকুমার ছবিটি নেটমাধ্যমে থেকে তুলে নেন।

Advertisement