Advertisement
৩০ এপ্রিল ২০২৪
panchami

রাজদীপ সরে আসার পর ‘পঞ্চমী’ সিরিয়ালে আসছেন সুস্মিতার নতুন নায়ক, তিনি কে?

এক মাস হল সিরিয়ালে আর দেখা যাচ্ছে না রাজদীপ গুপ্তর চরিত্রটি। অনেকেই ভেবেছিলেন নায়ক ছাড়াই এগোবে ‘পঞ্চমী’ সিরিয়ালের গল্প। কিন্তু তেমনটা আর হচ্ছে না।

sushmita Dey

অভিনেত্রী সুস্মিতা দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৫:৩২
Share: Save:

দেড় মাস হল ‘পঞ্চমী’ সিরিয়াল থেকে বিদায় নিয়েছেন রাজদীপ গুপ্ত। অভিনেত্রী সুস্মিতা দে’র সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক। তার পর আচমকাই সিরিয়াল থেকে সরে আসেন অভিনেতা। তার পর শোনা গিয়েছিল সিরিয়ালের গল্প এ বার নায়ক ছাড়াই এগোবে। এই এক মাস পঞ্চমী এবং কালনাগিনী চিত্রার গল্পই দেখেছেন দর্শক। কিন্তু নায়ক ছাড়া কি আর সিরিয়ালের গল্প এগোয়? শোনা যাচ্ছে, খুব শীঘ্রই গল্পে আসতে চলেছেন নতুন অভিনেতা। রাজদীপের চরিত্রে ‘কিঞ্জল’ নামেই কি দেখা যাবে তাঁকে? তা সঠিক ভাবে জানা যায়নি। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর পঞ্চমীর নতুন নায়ক যুবরাজ চৌধুরী।

যুবরাজকে এর আগেও বেশ কিছু সিরিয়ালে দেখেছেন দর্শক। ছিপছিপে গড়ন, লম্বা, ফর্সা এই নায়কের অনুরাগীর সংখ্যাও কম নয়। তাঁকে আগে দর্শক দেখেছিলেন ‘ত্রিনয়নী’ সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তার পর কিছু দিনে আগে যুবরাজকে দেখা গিয়েছিল ‘সুন্দরী’ সিরিয়ালে। তাঁর অভিনীত শৌর্য চরিত্রটি নিয়ে বেশ চর্চাও হয়েছিল। সূত্র বলছে, এ বার তাঁকে দেখা যাবে এই নাগদেবতার গল্পে। শোনা যাচ্ছে, ইতিমধ্যে শুটিংও শুরু হয়ে গিয়েছে।

অন্য দিকে, রাজদীপ সরে আসার পর বেশ মনখারাপ হয়েছিল তাঁর অনুরাগীদের। অনেকেই আবার বলেছিলেন নায়কের কোনও সিরিয়ালই বেশি দিন চলে না। যদিও এই প্রসঙ্গে রাজদীপ আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “প্রথম দিন থেকেই আমি জানতাম। চরিত্রটার গল্পটা এই পর্যন্তই ছিল। কিন্তু কবে, কী ভাবে হবে, সেটাই সাজানো হচ্ছিল। একদমই কিন্তু আচমকা শেষ হয়নি। সকলে জানতে পেরেছেন পরে। এখন আমি আপাতত বাবাকে সময় দিতে চাই। মা চলে যাওয়ার পর তেমন ভাবে সময় দিইনি পরিবারকে। জুলাই মাসটা বাড়িতেই বাবার সঙ্গে কাটাব। অগস্টে আবার নতুন কাজের কথাবার্তা শুরু করব।” শোনা যাচ্ছে ইতিমধ্যেই নতুন সিরিজ়ে সই করেছেন রাজদীপ। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। এ দিকে যুবরাজ এবং সুস্মিতার জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE