• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাতের বিমানে জাইরা ওয়াসিমের শ্লীলতাহানির ঘটনায় অবশেষে সাজা অভিযুক্তের

zaira
জাইরা ওয়াসিম।

‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিমকে বিমানে নিগ্রহের ঘটনায় দু’বছর পর অবশেষে সাজা পেল অভিযুক্ত ব্যবসায়ী বিকাশ সচদেব। তিন বছরের জেল হয়েছে ওই ব্যক্তির। ঘটনাটি ঘটার সময় যেহেতু জাইরা নাবালিকা ছিলেন তাই পসকো আইনের ভিত্তিতেই সাজা হয়েছে অপরাধীর।

কী হয়েছিল জাইরার সঙ্গে? দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন জাইরা। সালটা ২০১৭। জাইরা ঘুমিয়ে পড়েছিলেন। সে সময় মুম্বইয়ের ব্যবসায়ী এবং একটি বিনোদন সংস্থার পদস্থ আধিকারিক,বছর একচল্লিশের বিকাশ তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করে। ঘটনার আকস্মিকতায় জাইরা এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন যে ইনস্টাগ্রামে কাঁদতে কাঁদতে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি।

জাইরা লিখেছিলেন, ‘প্রথমে ভাবলাম খারাপ আবহাওয়ায় ঝাঁকুনি লাগছে। পাঁচ-দশ মিনিট এমন চলল। তত ক্ষণে ঘুম কেটে গিয়েছে। বুঝলাম লোকটা পা দিয়ে আমার কাঁধে ঘষছে। পিঠে-ঘাড়ে পা তুলে দিচ্ছে।’ সবটা ফোনে রেকর্ড করারও চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু বিমানের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি। যদিও বিকাশ বলেছিল, কাঁধে পা লাগাটা নেহাতই ‘অনিচ্ছাকৃত’। এবং জাইরার কাছে ক্ষমাও চেয়েছিল সে।

আরও পড়ুন-রাতের লন্ডনে একলা সোনম বিপদের মুখোমুখি!

ওই ঘটনা প্রকাশ্যে আসতেই আলোড়ন শুরু হয়েছিল বিভিন্ন মহলে। বলি মহলের একটি বিরাট অংশ অভিযুক্তের গ্রেফতারির দাবিতে সরব হয়েছিল। জাইরার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা অনুযায়ী গ্রেফতার করা হয় বিকাশকে। অবশেষে সুবিচার পেলেন জাইরা। সাজা পেল অপরাধী।

গতবছর ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে বলি টাউনকে চিরতরে বিদায় জানিয়েছিলেন ‘দঙ্গল’অভিনেত্রী। কারণ হিসেবে লিখেছিলেন, কোনওদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তাঁর ‘ইমান’নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস। জাইরা অভিনীত শেষ ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

আরও পড়ুন-জুন-সৃজিতের পর এ বার বিয়ের পিঁড়িতে দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন