Advertisement
০৪ মে ২০২৪
Zareen Khan

চেনাই যাচ্ছে না, শরীরে মেদ জমেছে অভিনেত্রীর, সলমনের নায়িকার রূপ দেখে কটাক্ষ নেটপাড়ার

সলমন খানের নায়িকা হয়ে আত্মপ্রকাশ। তার পর এতগুলি বছর ঘুরে গেলেও সাফল্য পাননি। অভিনেত্রীকে চেনা যাচ্ছে না, দাবি নেটাগরিকদের।

চেনাই যাচ্ছে না  জ়ারিনকে, বদলে গিয়েছেন সলমনের নায়িকা, রব সমাজমাধ্যমে।

চেনাই যাচ্ছে না জ়ারিনকে, বদলে গিয়েছেন সলমনের নায়িকা, রব সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ২১:১৬
Share: Save:

ফিল্মি ঘরানার কেউ নন তিনি। তবুও প্রথম ছবিতেই সলমন খানের বিপরীতে কাজ করার সুযোগ পেয়েছিলেন। ইন্ডাস্ট্রিতে ঢোকার পর থেকেই জ়ারিন খানের গায়ে একটা তকমা লেগে গিয়েছিল। তিনি ক্যাটরিনা কইফের মতো দেখতে!

তবে এত বছর বলিউডে কেটে গেলেও নায়িকা হিসাবে ক্যাটের সাফল্যের ধারেকাছে পৌঁছতে পারেননি জ়ারিন। তার কেরিয়ারের সব থেকে চর্চিত ছবি ‘হেট স্টোরি ৩’। তার পর বেশ কয়েক বছর কেটে গিয়েছে, সে ভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি জ়ারিনকে। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রীর। তাঁর নাকি ভোলবদল হয়েছে, দাবি নেটাগরিকদের। মেদ জমেছে জ়ারিনের শরীরে, সেই কারণেই এই ভোলবদল। রীতিমতো কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে।

মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের সামনে জ়ারিন।

মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের সামনে জ়ারিন। ছবি: সংগৃহীত।

মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীরা ক্যামেরাবন্দি করলেন জ়ারিনকে। অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের ফ্রক, চোখে রোদশমা, খোলা চুল। হাসি মুখে পোজ় দেন আলোকচিত্রীদের। কিন্তু এত দিন পরে জ়ারিনকে দেখা মাত্রই সমাজমাধ্যমে সরব হন অনেকে। কারও কথায়, ‘‘জ়ারিন হঠাৎ এতটা মোটা হল কী ভাবে?’’ কেউ লিখেছেন, ‘‘বীর ছবির সময়ও বেশ ছিপছিপে ছিল।’’ কারও কথায়, ‘‘স্থূলকায় অভিনেত্রীদের ব্যাপারই আলাদা, ওদের সামনে সাইজ় জ়িরো অভিনেত্রীরা কিছুই নয়।’’ হিন্দি ছবিতে বিশেষ দাগ কাটতে পারেননি জ়ারিন। তামিল, তেলুগু, পঞ্জাবি ছবিতে কাজ করেছেন। তবে সেখানেও অধরা সাফল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE