• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সলমনের সঙ্গে বিয়ে! কী বললেন জারিন খান?

zareen khan and salman khan
জারিন খান এবং সলমন খান।

Advertisement

সালটা ২০০৯। সদ্য ব্রেক আপ হয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিপাড়ায় গুজব রটেছিল, জারিন খানের প্রেমেই নাকি সে সময় মজেছিলেন সল্লু মিয়াঁ। তারপর অনেক দিন কেটে গেছে। জারিনও ধীরে ধীরে তাঁর পসরা জমিয়েছেন সেলুলয়েডে। কিন্তু বলি ইন্ডাস্ট্রির সবচেয়ে‘এলিজিবল ব্যাচেলর’ সলমনের বিয়ে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

সেই হারিয়ে যাওয়া গুজবকে খানিকটা তাজা করে দিল জারিন খানের এক  মন্তব্য। সম্প্রতি এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে বছর বত্রিশের ওই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, সলমন, কর্ণ সিংহ গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান,কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান এবং কাকেই বা  বিয়ে করতে চান? উত্তরে জারিন বলেন, “গৌতম এবং কর্ণ দুজনেই বিবাহিত।বাকি রয়েছেন সলমন।তাই সলমনকেই বিয়ে করতে চাই আমি।নিজের সম্পর্কে এই গুজব রটাতে আমার আপত্তি নেই।”

পাশাপাশি জারিন এ-ও জানান যে, তিনি কাউকেই মারতে চান না এবং বিয়েতেও বিশেষ আস্থা নেই তাঁর। তাঁর মতে বিয়ে একটি নিয়মতান্ত্রিক প্রতিষ্ঠান। কিন্তু বর্তমানে তা হাসিঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন- বলিউডে এন্ট্রি হয়ে গেল এই বাংলাদেশি নায়িকার, আসতে আগ্রহী টলিউডেও

 

আরও পড়ুন- গুগ্‌লে চাকরি থেকে থিয়েটারে অভিনয়, সবেতেই সফল বলিউডি নায়কের এই বোন

জারিনের ওই বক্তব্যের পর নেটিজেনদের মধ্যে গুঞ্জনের ঢেউ উঠেছে।তবে ওই মন্তব্য নিয়ে সলমন এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি।

বড় পর্দায় সলমন-জারিন জুটিকে শেষ দেখা গিয়েছে ‘রেডি’ ছবিতে এক আইটেম নম্বরে। ভাইজান আপাতত ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘ দাবাং ৩’-এর শুটিং নিয়ে। অন্যদিকে খুব শীঘ্রই তেলুগু ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে চলেছেন জারিন খান। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন