Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gouri Elo

নায়ক-নায়িকার আদরে খুলছে মা কালীর ঘোমটা! দৃশ্য দেখেই নিন্দার ঝড়, কী বললেন পর্দার গৌরী

সিরিয়ালের গল্প নিয়ে নানা সময়ে দর্শকের নানা ধরনের মতামত শোনা যায়। এ বার কটাক্ষের মুখে ‘গৌরী এল’। দর্শকের নেতিবাচক মন্তব্য নিয়ে কী বললেন সিরিয়ালের নায়িকা?

Gouri Elo serial new plot

‘গৌরী এল’ সিরিয়ালের নতুন গল্প দেখে নিন্দার ঝড় দর্শক মহলে। —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:০২
Share: Save:

‘গল্পের গরু যেন সত্যিই দিনে দিনে গাছে উঠে যাচ্ছে’, ঈশান আর গৌরীর ‘মহামিলন’ দেখে অনেক দর্শকের মন্তব্যই এমনটা। ‘গৌরী এল’ সিরিয়ালের গল্প শুরু থেকেই ‘ঘোমটা কালী’-কে কেন্দ্র করে এগিয়েছে। নানা রকম চক্রান্তের জন্য ঈশান এবং গৌরী কাছে এসেও আসতে পারেনি। অনেক দিন একে অপরের থেকে দূরেও ছিল তারা। আবারও দেখা হল তাদের। তবে বর্তমানে ঈশানকে চেনা দায়। এক গাল দাড়ি, লম্বা চুল।

এতগুলো দিন পরে গৌরীকে কাছে পেয়ে আদরে ভরালেন তাকে। গৌরী আর ঈশানের কাছাকাছি আসাতেই ঘোমাটা খুলে গেল মা কালীর। আর সিরিয়ালের এই দৃশ্য দেখে নানা জনের নানা মন্তব্য। চারিদিকে হাসির রোল। কেউ লিখেছেন, “কী হাস্যকর দৃশ্য”, কারও আবার মন্তব্য, “গল্পের গরু গাছে উঠছে।” এই মন্তব্য অভিনেতাদের উপর কতটা প্রভাব ফেলে?

আনন্দবাজার অনলাইনকে গৌরী ওরফে মোহনা মাইতি বলেন, “সত্যি বলতে যে গতিতে গল্প এগোচ্ছে, শুটিংয়ের ব্যস্ততায় আমার পক্ষে কোনও মন্তব্য পড়া সম্ভবই হচ্ছে না। তবে এটা ঠিক প্রতিটা সময়ই নানা রকমের কটাক্ষের মুখে পড়তে হয়। খারাপ মন্তব্যের মধ্যেও আমি পজ়িটিভ দিকটা খুঁজে বার করার চেষ্টা করি। আর সত্যিই যদি দর্শকের কটাক্ষকে গুরুত্ব দিতাম, তা হলে তো কাজটাই মন দিতে করতে পারতাম না। যার যেমনটা মনে হচ্ছে সে তেমনটা লিখেছে। আমার কিছু যায়-আসে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gouri Elo Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE