Advertisement
০৪ মে ২০২৪
Gourab Roy Choudhary

সিরিয়াল শেষ হতেই শহর ছাড়লেন গৌরব, কোথায় গেলেন ‘রাঙা বউ’-এর কুশ?

‘রাঙা বউ’ সিরিয়ালের কুশ নামেই ইদানীং গৌরবকে ডাকতেন অনেকে। সিরিয়াল শেষ হতেই শহরের বাইরে নায়ক।

Zee Bangla serial Ranga Bou actor Gourab Roy Choudhary gone for a solo trip

গৌরব রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৮:০৬
Share: Save:

মাসও পার হয়নি শেষ হয়েছে ‘রাঙা বউ’। টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিলেও এক বছরের আগেই শেষ হয়েছে পাখি এবং কুশবাবুর গল্প। সিরিয়াল শেষ হওয়ার পর নায়িকা শ্রুতি দাস চুটিয়ে শো করছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে। নায়ক কী করছেন? কাজ ছাড়া গৌরব রায়চৌধুরীকে সচরাচর কোনও অনুষ্ঠানেই দেখা যায় না। সমাজমাধ্যমের পাতাতেও যে তিনি খুব একটা সক্রিয়, তেমনটা নয়। তবে শেষ কয়েক দিন তাঁর ইনস্টাগ্রামের পাতায় দেখা গেল পাহাড়ের ছবি। সিরিয়ালের শুটিং শেষ হওয়ার পর একা একাই ঘুরতে বেড়িয়ে পড়েছেন তিনি।

Zee Bangla serial Ranga Bou actor Gourab Roy Choudhary gone for a solo trip

আপাতত দার্জিলিংয়ে রয়েছেন গৌরব রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

পাহাড়েরর দেশে গিয়েছেন নায়ক। সেখান থেকে নিজের কাজও চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে ঘোরাও হচ্ছে। পাহাড়ে গিয়ে বেশ কিছু ভক্তের সঙ্গেও দেখা হয়েছে তাঁর। সেখানে ছবিও তুলেছেন সকলের সঙ্গে। আনন্দবাজার অনলাইনকে গৌরব জানালেন, একসঙ্গে তিনি অনেকগুলো জায়গায় ঘুরে তার পর কলকাতা ফিরবেন। আপাতত রয়েছেন দার্জিলিংয়ে। তার পর ওখান থেকে যাবেন নেপাল। সেখান থেকে কলকাতায় ফিরবেন।

আপাতত তিনি নিজেকেই কিছু দিন সময় দিতে চান। তার পর কলকাতায় ফিরে আবার নতুন কাজের কথা ভাববেন। সিরিয়াল ছাড়াও ওয়েব সিরিজ়, সিনেমায় কাজ করে ফেলেছেন গৌরব। আগামী দিনে কি আবারও সিরিয়ালেই দেখা যাবে তাঁকে? না কি সিরিজ় বা বড় পর্দায় দেখা মিলবে তাঁর? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE