Advertisement
০২ মে ২০২৪
Ranita Das

সঙ্গে নেই সৌপ্তিক, একা কী ভাবে জন্মদিন পালন করলেন রণিতা?

রণিতা, সৌপ্তিকের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২৯ ডিসেম্বর অভিনেত্রীর জন্মদিনে একাই দেখা গেল নায়িকাকে। একটু অন্য ভাবে পালন করলেন জন্মদিন।

Look at glimpses of Tollywood actress Ranita Das’s birthday

রণিতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৫
Share: Save:

সৌপ্তিক ভট্টাচার্যর সঙ্গে রণিতা দাসের সম্পর্ককে কেন্দ্র করে অনেক আলোচনা হয়েছে দর্শক মহলে। তবে গত কয়েক মাস হয়ে গেল সমাজমাধ্যমের পাতায় একসঙ্গে দেখাও যায়নি তাঁদের। ২৯ ডিসেম্বর ছিল রণিতার জন্মদিন। সে দিনও একসঙ্গে দেখা গেল না তাঁদের। এই দিনটা মায়ের সঙ্গে একটু অন্য রকম ভাবে দিনটা পালন করলেন রণিতা। জন্মদিনে শাড়ি পরে একেবারে সাবেকি সাজে নৈহাটি গিয়েছিলেন অভিনেত্রী। ‘বড়মা’-এর দর্শনে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন রণিতার মা-ও। হোমযজ্ঞ করে পুজোও দিয়েছেন তিনি। রণিতার সব ছবি দেখে অনুরাগীদের একটাই প্রশ্ন, “সৌপ্তিক কোথায়?” কাউকেই কোনও উত্তর দেননি তিনি।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রণিতা আগে জানিয়েছিলেন, নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কোনও কথা বলতেই রাজি নন। তাঁরা ভাল বন্ধু। এর থেকে বেশি কোনও কথাই বলতে চান না। কারও মন্তব্যে কোনও কথাও বলেননি তিনি।

‘ইষ্টি কুটুম’ সিরিয়াল চলাকালীন মাঝপথেই সরে যান নায়িকা। নিজের অসুস্থতার কথাও বার বার প্রকাশ্যে বলেছেন অভিনেত্রী। তবে বহু দিনের চিকিৎসার পর এখন তিনি পুরোপুরি সুস্থ। ধীরে ধীরে কাজও করছেন। কিছু দিন আগে মুক্তি পেয়েছিল একটি ছবি। নিজের একটি সংস্থাও খুলেছিলেন রণিতা। অনুরাগীদের আশা, ২০২৪ সালে নায়িকাকে আবারও দেখা যাবে ব়ড় পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE