Advertisement
০৫ মে ২০২৪
Shruti Das

মা হচ্ছেন শ্রুতি? কিন্তু কবে, নিজেই খোলসা করলেন ‘রাঙা বউ’-এর নায়িকা

শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে আলোচনার শেষ নেই। এ বার তাঁদের ‘ফ্যামিলি প্ল্যানিং’ নিয়ে আলোচনা তুঙ্গে। পরিকল্পনার কথা নিয়েই জানালেন অভিনেত্রী।

Zee Bangla serial Ranga Bou actress reveals planning of her social marriage and family planning

শ্রুতি দাস। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৯
Share: Save:

আচমকাই শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারের দাম্পত্য নিয়ে আলোচনা টলিপাড়ার অন্দরে। সদ্য নিজের ফ্ল্যাট কিনেছেন নায়িকা। সেই একই আবাসনে নতুন ফ্ল্যাট কিনেছেন তাঁর স্বামীও। গত জুন মাসে চুপিসারে আইনি বিয়ে সারেন অভিনেত্রী। এ বার তাঁদের ‘ফ্যামিলি প্ল্যানিং’ নিয়ে বিপুল চর্চা। যদিও কাউকে কোনও উত্তর দেননি শ্রুতি। সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে নিজের চিন্তা, উদ্বেগ প্রকাশ করলেন অভিনেত্রী। সেখানে রচনা বন্দ্যোপাধ্যায় তাঁর ভবিষ্যতের পরিকল্পনার কথা জিজ্ঞেস করেন। তখনই পুরো বিষয়টি খোলসা করেন শ্রুতি।

অভিনেত্রী জানালেন, ২০২৫ সালে ছাঁদনাতলায় যাওয়ার পরিকল্পনা তাঁর। তিনি বলেন, “আমি ভাবছি দু’বছর পর সামাজিক বিয়ে সারব। তার পাঁচ বছর পর অর্থাৎ ২০৩০ সালে সন্তান হবে।” শ্রুতির পরিকল্পনা শুনে অবাক রচনা। তিনি প্রশ্নই করে বসলেন “তুই এত কিছু ভেবে রেখেছিস?” তবে তার পরেই চিন্তা প্রকাশ করেছেন অভিনেত্রী। যেহেতু শ্রুতি এবং স্বর্ণেন্দুর বয়সের ফারাক অনেকটা তাই মজা করে নায়িকা বলেন, “আমি ভাবছি আমার বরের বয়স তখন কত হবে!”

সদ্য শেষ হয়েছে শ্রুতি অভিনীত সিরিয়াল ‘রাঙা বউ’। এই গল্পও শেষ হয়েছে মাত্র কয়েক মাসের মধ্যেই। মাঝে বেশ কয়েক বছর ছোট পর্দায় দেখা যায়নি শ্রুতিকে। আগামী দিনেও কি ছোট পর্দাতেই দেখা যাবে তাঁকে? না কি ওয়েব সিরিজ়, বড় পর্দায় অভিনয়ের পরিকল্পনা করছেন তিনি? সেই উত্তর এখনও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE