Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Prabhas

রাজমৌলির কারণে রাতারাতি খ্যাতি, এ বার পরিচালককেই দুষলেন ‘বাহুবলী’ তারকা প্রভাস

পরিচালক রাজমৌলির কারণে রাতারাতি আন্তর্জাতিক তারকার খ্যাতি পান প্রভাস, এ বার সেই পরিচালকের উপর ক্ষুব্ধ তিনি।

Baahubali actor Prabhas blame RajaMouli for losing his privacy

(বাঁ দিকে) এসএস রাজমৌলি, প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৯:০৩
Share: Save:

‘বাহুবলী’র মতো ছবি ও ফ্র্যাঞ্চাইজ়ির মাধ্যমে আশা জাগিয়ে বলিউডে পা রেখেছিলেন দক্ষিণী তারকা প্রভাস। রজনীকান্ত, কমল হাসন, যশ, অল্লু অর্জুনের মতো তারকা-তালিকায় নাম জুড়েছে প্রভাসেরও। রাতারাতি আন্তর্জাতিক তারকা তকমাও জোটে। তবে যার কারণে এত কিছু সেই বাহুবলী পরিচালক এসএস রাজমৌলির উপর বেজায় ক্ষুব্ধ প্রভাস।

খ্যাতির বিড়ম্বনা হাড়ে হাড়ে টের পাচ্ছেন প্রভাস। এমনিতে মিতভাষী তিনি। কাজের বাইরে অন্য কোনও কিছু নিয়ে খুব বেশি প্রচারের আলোয় আসতে চান না। কিন্তু ‘বাহুবলী’র পর সারা যে বিশ্বে পরিচিত পেয়েছেন তার যেমন ভাল দিক রয়েছে, মাঝে মধ্যে তার মূল্যও চোকাতে হচ্ছে প্রভাসকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ইতালিতে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেতা। ভেবেছিলেন কটা দিন নিভৃতে কাটাবেন। কিন্তু হল কই, তাকে দেখে চিনতে পেরে যান অনেকেই। প্রভাসের কথায়, ‘‘কয়েক জন এসে আমার নাম ধরে ডাকতে থাকেন। তাঁরা ইংরাজিও বলতে পারেন না। অন্য আরেকজন তাঁদের কথা বুঝে জানান, আমাকে বাহুবলীতে দেখেছেন। তাই দেখা করতে এসেছেন। আমি রাজমৌলির উপর ক্ষুব্ধ ও আমার গোপনীয়তা নষ্ট করে দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

baahubali Baahubali 2 SS Rajamouli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE