Advertisement
২১ জুলাই ২০২৪
Shruti Das

‘এত তাড়াতাড়ি হয়েও গেল’! শ্রুতি-স্বর্ণেন্দুর ছবি দেখে মন্তব্য অনুরাগীদের

জুলাই মাসে আইনি বিয়ে সারেন শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। দেখতে দেখতে ছ’মাস পার করে ফেললেন তাঁরা। যুগলের ছবি দেখে কী বললেন অনুরাগীরা?

Zee Bangla’s Ranga Bou serial actress Shruti Das celebrates six months anniversary

স্বর্ণেন্দু সমাদ্দার এবং শ্রুতি দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯
Share: Save:

জুলাই মাসে প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী শ্রুতি দাস। তবে সবটাই হয়েছিল গোপনে। কাক-পক্ষীতেও টের পায়নি তাঁদের বিয়ের কথা। সকলের থেকে লুকিয়ে সবটা পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। সাদা শাড়ি আর সাদা পাঞ্জাবীতে সেজেছিলেন তাঁরা। দেখতে দেখতে আইনি বিয়ের ছ’মাস পার করে ফেললেন শ্রুতি-স্বর্ণেন্দু। ছ’মাসের পূর্তি কী উদ্‌যাপন করলেন তাঁরা? শ্রুতি ইনস্টাগ্রাম ঘাঁটতেই মিলল উত্তর। দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় একসঙ্গে গিয়েছিলেন যুগলে। কেক কেটে উদ্‌যাপন করলেন বিয়ের ছ’মাসের জন্মদিন। খাওয়া-দাওয়া করে দিনটা কাটালেন তাঁরা। বেশ কিছু ছবি পোস্ট করেছেন শ্রুতি। তিনি লেখেন, “অর্ধেক বছর কাটিয়ে ফেললাম মিসেস দাস সমাদ্দার হিসাবে। বিয়ের ছ’মাসের পূর্তির শুভেচ্ছা।” কেকটি যে তৈরি করে দিয়েছিলেন তাঁকেও ধন্যবাদ জানিয়েছেন শ্রুতি। নায়িকার পোস্ট দেখে অনেকে মন্তব্য করেছেন, “এরই মধ্যে আইনি বিয়ের ছ’মাস হয়ে গেল!”

‘রাঙা বউ’ সিরিয়ালটি চলাকালীনই বিয়ে সেরেছিলেন তাঁরা। যদিও খুব তাড়াতাড়ি সিরিয়ালটি শেষ হয়ে যায়। শোনা যায়, টিআরপির কমে যাওয়া, এই সিরিয়াল বন্ধের নেপথ্যে ছিল অন্য কোনও কারণ। তবে এত তাড়াতাড়ি যে কাহিনি শেষ হয়ে যাবে সেটা হয়তো আশা করেননি কেউ-ই। যদিও সিরিয়াল শেষ হতেই নতুন সুযোগ এসেছে শ্রুতির কাছে।

নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘আমার বস’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন নায়িকা। এই ছবির মাধ্যমে প্রথম বার বড় পর্দায় তাঁকে দেখবেন দর্শক। তা নিয়ে উত্তেজিত নায়িকা। শ্রুতিকেও প্রথম বার বড় পর্দায় দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা। তবে প্রশ্ন উঠেছে, আর কি সিরিয়ালে দেখা যাবে না তাঁকে? সে উত্তর অবশ্য মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Das Swarnendu Samaddar Tollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE