Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

অদেখা বাংলার অজানা কাহিনীর ঝলক ‘জুলফিকার’-এর ট্রেলারে

মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’-এর ট্রেলার। এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই। বাংলা ছবিতে এত বড় স্টারকাস্ট সম্ভবত এর আ

সংবাদ সংস্থা
১৩ অগস্ট ২০১৬ ১০:৫০

মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’-এর ট্রেলার। এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই। বাংলা ছবিতে এত বড় স্টারকাস্ট সম্ভবত এর আগে কখনও দেখেনি দর্শক। কে নেই এই ছবিতে! রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ, রাহুল, যিশু সেনগুপ্ত, কৌশিক সেনের মতো এক ঝাঁক তারকা। নায়িকাদের মধ্যে রয়েছেন নুসরত জাহান, পাওলি দাম আর জুন মালিয়া। এক কথায় বলতে গেলে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ যাকে বলে চাঁদের হাট। তা ছাড়া এ ছবিতেই প্রথম এক সঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ এবং দেবকে। ছবিটি ঘিরে দর্শকদের আকর্ষণ আর কৌতুহলের পেছনে এটি একটি অন্যতম কারণ।
‘আন্ডার ওয়ার্ল্ড’ বা মাফিয়া রাজ বলিউডের একাধিক ছবিতে বার বার চোখে পড়লেও বাংলা ছবিতে তা সফল ভাবে এর আগে খুব একটা দেখা যায়নি। যেটুকু দেখা গিয়েছে তা ওই নায়ক-নায়িকার প্রেমের বাধা বা বড় জোড় কোনও ঘটনাক্রমে ছবির নায়ক বা নায়িকার সঙ্গে কোনও মাফিয়ার সম্পর্ক বা শত্রুতা। তবে সৃজিতের এই ছবিতে ধরা পরেছে এই বাংলার অন্ধকার জগতের নানা খুটিনাটি। কলকাতার বন্দর এলাকাটা যেন এই বাংলায় লুকিয়ে থাকা আর একটা দেশ যার খবর হয়তো আমাদের জানা নেই।

উইলিয়াম শেক্সপিয়ারের ‘জুলিয়াস সিজার’ অনুসরণে সৃজিতের এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। আসুন দেখে নেওয়া যাক কলকাতার বন্দর এলাকার ঠিক কী রকম কাহিনি বলতে চলেছে ‘জুলফিকার’!

Advertisement

দেখুন ‘জুলফিকার’-এর ট্রেলার:

আরও পড়ুন

Advertisement