Advertisement
১৩ জুন ২০২৪
Bollywood Actress

উরফির পোশাক পরে ফেললেন নাকি দিশা! নায়িকার সাজ দেখে কী বললেন অনুরাগীরা?

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। সে সব পোশাক নিয়ে চর্চাও চলে বেশ। এ বার উরফির সঙ্গে তুলনা করা হল দিশাকে। কী এমন করলেন নায়িকা?

Disha Patani

উরফির সাজে সাজলেন দিশা? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৮:২১
Share: Save:

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আসে দিশা পটানির নাম। তাঁর মেদহীন সুন্দর ছিপছিপে চেহারায় মুগ্ধ অনেকেই। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগেও দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়ে বলিপাড়ায় চলত ব্যাপক চর্চা! তবে এ বার পোশাকের কারণে অনুরাগীদের মুখে দিশার নাম।

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। সেই সব পোশাক নিয়ে চর্চাও চলে বেশ। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমনই একটি পোশাকে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। যা দেখে, অনেকেরই উরফি জাভেদের কথা মনে পড়ে গেল।

দিশার পরনে ছিল রুপোলি রঙের ড্রেস। তবে সেই ড্রেসের অধিকাংশই কাটা। ড্রেসের আড়াল থেকে উঁকি মারছিল শরীরের নানা অঙ্গ। স্পষ্ট বক্ষখাঁজ, উন্মুক্ত উরু! তবে বার বারই দিশাকে দেখা গেল অস্বস্তিতে পড়তে। সাইডকাট গাউনের ফাঁক দিয়ে যেন নিম্মাঙ্গের অর্ন্তবাস না দেখা যায়, সেই চেষ্টাতেই আত্মবিশ্বাস হারালেন দিশা। লজ্জা ঢাকলেন ড্রেসের একাংশ টেনে নিয়ে।

দিশার এই ভিডিয়ো ভাইরাল হতেই অনেকেই নানা রকম চর্চা শুরু হয়। এক জন লিখেছেন, ‘‘আপনি এক জন নতুন পোশাকশিল্পীর খোঁজ করুন।’’ আর এক জন লেখেন, ‘‘যে পোশাক পরে স্বচ্ছন্দ বোধ করেন না, এমন পোশাক পরেনই বা কেন?’’ আর এক জন বলেছেন, ‘‘ইনি তো একেবারে উরফির পথেই হাঁটছেন। সব তো দেখিয়েই ফেললেন। ’’

রইল সেই ভিডিয়ো...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE