Advertisement
০৮ মে ২০২৪
Breast Cancer

Chhavi Mittal: অন্তর্বাস পরবেন, না কি পরবেন না? ‘ধর্মসঙ্কটে’ ছবি মিত্তল

স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন নিজেই। তেমনই নিজের চিকিৎসার কথা নেটমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী ছবি মিত্তল।

কেন বিড়ম্বনায় অভিনেত্রী ছবি মিত্তল

কেন বিড়ম্বনায় অভিনেত্রী ছবি মিত্তল ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১২:৩৮
Share: Save:

স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ায় করতে হয়েছে অস্ত্রোপচার। কিন্তু তার পর কী ধরনের পোশাক পরবেন, তা নিয়ে আতান্তরে পড়েছেন অভিনেত্রী ছবি মিত্তল। নিজেই নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন সেই সমস্যার কথা।

নিজের ছবি প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন, এক দিকে শল্যচিকিৎসক তাঁকে পরামর্শ দিয়েছেন আঁটসাঁট ‘ব্রা’ পরতে, অন্য দিকে রেডিয়োথেরাপির চিকিৎসক তাঁকে বলেছেন অন্তর্বাস না পরতে। তাই বিষয়টি নিয়ে ‘ধর্মসঙ্কটে’ ভুগছেন তিনি। ছবি জানিয়েছেন, সমস্যা সমাধানে মধ্যপন্থা অবলম্বন করার চেষ্টা করছেন তিনি।

তবে অন্তর্বাস পরলে কিছুটা সমস্যা যে হচ্ছে তা-ও স্বীকার করে নিয়েছেন ছবি। একই পোস্টে ছবি লিখেছেন, এই সপ্তাহে তিনি নিজের খামারবাড়ি গিয়েছিলেন। যাওয়ার পথে পরেছিলেন ‘স্পোর্টস ব্রা’। কিন্তু সেই সিদ্ধান্ত খুব একটা সুখকর হয়নি। আঁটসাঁট অন্তর্বাস পরে ব্যথা ও ফুলে যাওয়ার মতো সমস্যা দেখা দিয়েছে তাঁর। তবে অন্তর্বাস পরার কারণেই যে এই সমস্যা হয়েছে তা নিয়ে পুরোপুরি নিশ্চিত নন ছবি। তাঁর আশঙ্কা দীর্ঘ যাত্রার ধকল বা রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়াতেও এই সমস্যা হয়ে থাকতে পারে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Breast Cancer Bra Chhavi Mittal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE