Advertisement
০২ মে ২০২৪
Varun Dhawan

‘ভেড়িয়া’-র প্রচার ঝলকে বরুণের চাবুক শরীর নজর কাড়ে ভক্তদের! কী ভাবে এতটা ফিট হলেন?

‘ভেড়িয়া’-র প্রচার ঝলকে বরুণের অ্যাবস, ট্রাইসেপস নজড় কেড়েছে ভক্তদের। ছবির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছিলেন অভিনেতা। তার ফিটনেসের রহস্য কী? প্রশ্ন ভক্তদের।

বলিপাড়ায় অনেক অভিনেতা ও অভিনেত্রীই সুস্বাস্থ্য পেতে ইদানীং পিলাটেসে ভরসা রাখছেন।

বলিপাড়ায় অনেক অভিনেতা ও অভিনেত্রীই সুস্বাস্থ্য পেতে ইদানীং পিলাটেসে ভরসা রাখছেন। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:০৬
Share: Save:

অভিনেতা বরুণ ধওয়ান তাঁর আসন্ন ছবি ‘ভেড়িয়া’-র প্রচারে ব্যস্ত। ‘দিলওয়ালে’ ছবির পর কৃতি শ্যাননের সঙ্গে ফের জুটি বেঁধেছেন তিনি। ইতিমধ্যেই ছবির প্রচার ঝলক মন কেড়েছে দর্শকের। ‘ভেড়িয়া’-র প্রচার ঝলকে বরুণের অ্যাবস, ট্রাইসেপস নজড় কেড়েছে ভক্তদের। ছবির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছিলেন অভিনেতা। তার ফিটনেসের রহস্য কী? প্রশ্ন ভক্তদের।

ভারী শরীরচর্চার পাশাপাশি এই ছবির জন্য পিলাটেসেও মন দিয়েছিলেন অভিনেতা। কোনও যন্ত্রপাতির ব্যবহার নয়, কেবল স্ট্রেচিং-এর উপর জোর দেওয়া হয় এই বিশেষ পদ্ধতিতে। বলিপাড়ায় অনেক অভিনেতা-অভিনেত্রীই সুস্বাস্থ্য পেতে ইদানীং পিলাটেসে ভরসা রাখছেন। বরুণের পিলাটেস প্রশিক্ষক নম্রতা পুরোহিত বলেন, ‘‘সপ্তাহে চার থেকে ছয় দিন দেড় ঘণ্টা করে শরীরচর্চা করেন বরুণ। পিলাটেস ও ওজন নিয়ে ব্যায়াম— দুই-ই সমান তালে করেন অভিনেতা। ওজন নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি শরীরের নমনীয়তার উপরেও জোর দেন তিনি।’’

ছবিতে স্টান্টগুলি করতে কারও সাহায্য নিতে পছন্দ করেন না অভিনেতা। হালকা ওয়ার্ম আপ করার পর কার্ডিয়ো ও ওয়েট ট্রেনিং করেন অভিনেতা। শরীরের নমনীয়তা আরও বাড়ানোর জন্য বরুণ নম্রতার সাহায্য নিচ্ছেন।

নম্রতা বলেন, ‘‘নিয়মিত পিলাটেসের অভ্যাস বরুণকে নমনীয়, চর্বিহীন হতে সাহায্য করেছে। এতে বরুণের শরীরের ভারসাম্যও বেড়েছে। বরুণের কিছু চোট-আঘাত ছিল। সেগুলিও পিলাটেস করার ফলে নিরাময় হয়েছে। বরুণ নাচ করতে ভালবাসেন, পিলাটেস করার ফলে বরুণের মুভমেন্ট আরও ভাল হয়েছে। এ ছাড়াও অবসর সময়ে সাইক্লিং করেন অভিনেতা।’’

বরুণ প্রাতরাশে সাধারণত একটি অমলেট, ওটমিল এবং স্যান্ডউইচ খান। দুপুরে ব্রাউন রাইস বা তিনটে রুটি, ব্রকলির সব্জি এবং বেকড চিকেন খান। হালকা খিদে পেলে বরুণের পছন্দের তালিকায় থাকে মাখানা, পেঁপে, কলা বা প্রোটিন শেক। রাতের খাবারে ভাত-রুটি নয়, ভাজা সব্জি এবং মাছ ভাজা বা বেকড ফিশ খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE