Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Ruth Prabhu Fitness: সামান্থার মেদহীন স্বাস্থ্যের রহস্য কোন কোন ব্যায়াম

অভিনয়ের সঙ্গে সঙ্গে নিয়মিত শরীরচর্চার জন্যেও বেশ প্রসিদ্ধ সামান্থা প্রভু। মাঝে মধ্যেই হরেক রকমের শরীরচর্চা করতে দেখা যায় সামান্থাকে।

কী ভাবে এত ফিট সামান্থা

কী ভাবে এত ফিট সামান্থা ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১৫:২৫
Share: Save:

দেশ-বিদেশে কম নয় সামান্থা রুথ প্রভুর ভক্তের সংখ্যা। অভিনয়ের সঙ্গে সঙ্গে নিয়মিত শরীরচর্চার জন্যেও বেশ প্রসিদ্ধ এই দক্ষিণী অভিনেত্রী। মাঝে মধ্যেই হরেক রকমের শরীরচর্চা করতে দেখা যায় সামান্থাকে। নিয়মিত জিমে ঘাম ঝরান তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

১। ডাম্বেল বেঞ্চ লাঞ্জ: পিঠ, পা ও নিতম্বের পেশি ভাল রাখতে লাঞ্জ দারুণ কার্যকর একটি ব্যায়াম। সামান্থা আবার খালি হাতে লাঞ্জ করার বদলে ডাম্বেল-সহ অনুশীলন করেন এই ব্যায়াম।
২। বারবেল ডেডলিফ্ট: সামান্থা শরীরচর্চাকে কতটা গুরুত্ব দেন, তা বোঝা যায় তাঁর বেছে নেওয়া ব্যায়ামগুলি দেখেই। বারবেল ব্যবহার করে নিয়মিত ডেডলিফ্টের মতো কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে। ৭৫, ৭৮ থেকে ৮০ কেজি ওজনের বারবেল-সহ ডেডলিফ্ট করতেও দেখা গিয়েছে তাঁকে।

৩। স্কোয়াট: পায়ের হ্যামস্ট্রিং, কোয়াড্রিসেপস পেশি ও ঊরুর পেশি ভাল রাখতে স্কোয়াট অত্যন্ত উপযোগী একটি কসরত। সামান্থাকে ওজন-সহ নিয়মিত এই ব্যায়াম করতে দেখা যায়।
৪। জাম্প স্কোয়াট: সম্প্রতি সাধারণ স্কোয়াটের পাশাপাশি হাঁটু মুড়ে বসে জাম্প স্কোয়াট করতেও দেখা গিয়েছে তাঁকে।
৫। যোগাভ্যাস: শুধু ঘাম ঝরানোর মতো কঠিন শরীরচর্চাই নয়, নিয়মিত যোগচর্চা করতেও দেখা যায় সামান্থাকে। সাধারণ যোগের পাশাপাশি দড়ি থেকে ঝুলন্ত অবস্থাতেও বিভিন্ন আসন করতে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Fitness Mystery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE