Advertisement
১৯ এপ্রিল ২০২৪

কন্যা রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

নতুন বছর কন্যা রাশির জীবনে শুভাশুভ মিশ্রিত ফল হবে। কন্যা রাশির এ বছরে মনের আশা কিছুটা হলেও পূরণ হবে। কিন্তু আর্থিক উন্নতি খুব একটা হতে না বলে মনে হচ্ছে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছর কন্যা রাশির জীবনে শুভাশুভ মিশ্রিত ফল হবে। কন্যা রাশির এ বছরে মনের আশা কিছুটা হলেও পূরণ হবে। কিন্তু আর্থিক উন্নতি খুব একটা হতে না বলে মনে হচ্ছে। এক কথায় বলা যায়, যে পরিমাণ পরিশ্রম হবে সেই পরিমাণে ফল পাওয়া যাবে না। লেখাপড়া বা যে কোনও কাজের উপযুক্ত ফল এ বছর পাওয়া খুব কঠিন হয়ে দাঁড়াবে।

তবে বছরের প্রথম দু’এক মাস কেটে যাওয়ার পর ভাগ্য লক্ষ্মী কিছুটা হলেও কৃপা করবে। নতুন বাড়ি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিংবা বাড়ি যদি থাকে, তা হলে তা নতুন করে সাজিয়ে তুলতে পারবেন। তবে একটা দিক খুব ভাল ভাবে মনে রাখতে হবে যে, নিজের বিলাসিতার জন্য ঋণে জড়িয়ে পড়তে পারেন। তাই খরচ করার আগে ভাবনা চিন্তা করা জরুরী।

প্রেমের ক্ষেত্রে বিশেষ ভাবে সতর্ক থাকতে হবে, কারণ গুপ্ত শত্রুরা প্রেমে ভাঙন ধরানোর চেষ্টা করবে। বছরের মাঝামাঝি খুব আপন আত্মীয়রাও শত্রুর রূপ নিতে পারে। এই বছর বন্ধু নির্বাচন বুঝে করতে হবে। তা না হলে বিপদে পড়ার আশঙ্কা রয়েছে। মামলা মোকদ্দমায় নাজেহাল হওয়ার যোগ এই বছর দেখা যাচ্ছে।

ভাই-বোনের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। উচ্চ শিক্ষার্থীরা বছরের মধ্য ভাগে কোনও ভাল সুযোগ পেতে পারেন। এমনকি বাইরে গিয়ে লেখাপড়ার সুযোগও আসতে পারে। মা-বাবা বা বাড়ির বয়স্কদের নিয়ে শারীরিক চিন্তা কমবে। এই বছর কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে বাড়ির বড়দের পরামর্শ নিলে লাভবান হবেন।

আরও পড়ুন: নীলা যখন তখন ধারণ করলে বিপদ ঘটতে পারে, জানেন?

কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে। কোনও কারণে তারা বিদ্রোহী হয়ে উঠতে পারে। আধ্যাত্মিক কাজে মন হবে এবং তীর্থ যাত্রা হওয়ার প্রবল যোগ আছে।

পরিবার হোক বা অন্য যে কোনও জায়গায় যদি কোনও কারণে সম্মান নিয়ে টানাপড়েন থাকে, তা হলে তা এ বছর মিটে যাবে। দাম্পত্য সুখ খুব একটা ক্ষুণ্ণ হবে না। যানবাহন কেনার জন্য বছরটা শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo Bengali New Year 2019 people Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE