Advertisement
১৮ এপ্রিল ২০২৪

এক ঘটি জল ব্যবহার করে ভাগ্যের আশ্চর্য রকম উন্নতিসাধন করুন

জন্মকুণ্ডলীতে যদি গ্রহদোষ থাকে তবে ভাগ্য কোনও ভাবেই আমাদের সহায় হয় না। আমাদের সমগ্র জীবনকে প্রভাবিত করে নয়টি গ্রহ। গ্রহের অশুভ প্রভাবের ফলেই আমাদের জীবনে নানা প্রকার সমস্যা আসে এবং ...

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০ ০০:২৫
Share: Save:

জীবনে চলার পথে যদি প্রতিনিয়ত ভাগ্য আমাদের সহায় না হয় এবং সর্বদা আমাদের সব দিক থেকে নিরাশ করতে থাকে, তা হলে যে কোনও ব্যক্তি খুব সহজেই হতাশাগ্রস্ত হয়ে পড়েন। জন্মকুণ্ডলীতে যদি গ্রহদোষ থাকে তবে ভাগ্য কোনও ভাবেই আমাদের সহায় হয় না। আমাদের সমগ্র জীবনকে প্রভাবিত করে নয়টি গ্রহ। গ্রহের অশুভ প্রভাবের ফলেই আমাদের জীবনে নানা প্রকার সমস্যা আসে এবং আমাদের নানা দিক থেকে ব্যর্থতার মুখে পড়তে হয়। তবে সামান্য এক ঘটি জল ব্যবহার করেই আমরা আমাদের নানা সমস্যার সমাধান করে ফেলতে পারি।

আরও পড়ুন:নিজে কেনার থেকে উপহার পাওয়া লাফিং বুদ্ধ মূর্তি ঘরে রাখলে বেশি শুভ ফল পাওয়া যায়

দেখে নেওয়া যাক, কোন প্রক্রিয়ায় এক ঘটি জল ব্যবহার করতে হবে---

০ প্রতিনিয়ত সকালবেলা স্নান সেরে সূর্যদেবের উদ্দেশ্যে একটি তামার ঘটিতে এক ঘটি জল ঢালতে হবে (সূর্যদেবের মন্ত্র সহকারে)। তা হলে আমাদের জীবন থেকে নানা প্রকার সমস্যার সমাধান হয়ে যাবে এবং জীবনে সকল বাধা কাটিয়ে উঠতে সক্ষম হওয়া যাবে।

০ সব রকম আটকে থাকা কাজ উদ্ধার করার জন্য এক ঘটি জল বট গাছে ঢালতে হবে। এর ফলে সমস্ত রকম কাজে সফলতা আসবেই। অবশ্যই তামার ঘটি ব্যবহার করতে হবে।

০ প্রতিদিন তামার ঘটির এক ঘটি জল শিবলিঙ্গে অর্পণ করুন। এর ফলে যাবতীয় মনস্কামনা পূর্ন হবে এবং ভাগ্যের উন্নতিও হবে দেখার মতো। ‘ওঁ নমঃ শিবায়’ মন্ত্র উচ্চারণ সহকারে পুজো করতে হবে।

০ একটি তামার ঘটিতে এক ঘটি জল সারারাত রেখে পরের দিন সকালে সেই জল বাড়ির সব জায়গায় ছিটিয়ে দিলে বাড়ি থেকে সমস্ত রকম বাস্তু দোষ কেটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

good luck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE