Advertisement
২৫ এপ্রিল ২০২৪

শেয়ারে লাভ ও ক্ষতিতে গ্রহের স্থান

বুধ গ্রহ যদি নবাংশ পতি হিসাবে বলবান হয় তবে শেয়ারে টাকা লগ্নি করুন ।যদি কারওর তৃতীয়ে শুভ গ্রহের দৃষ্টি থাকে শেয়ারে লগ্নি করার যোগাযোগ শুভ হবে । বুধ যদি শুভ ও বলবান হয় তবে শেয়ারে লাভ দেখা যায় ।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ০১:৫৮
Share: Save:

শেয়ারে লাভ ও ক্ষতিতে গ্রহের স্থান সম্পর্কে জেনে নিন।
শেয়ার কারওর জীবনে ভাল, আবার কারওর জীবনে খারাপ বার্তাও নিয়ে আসে। টাকা লগ্নি করা আপনার পক্ষে শুভ কি না তা জানার জন্য লগ্নের তৃতীয়ভাব , তৃতীয়পতি, পঞ্চমভাব , পঞ্চমপতি , অষ্টমভাব ও অষ্টমপতি , রাহু, শনি , বুধ এবং রবির বিচার করা প্রয়োজন । তৃতীয় হল যোগাযোগ স্থান । অষ্টমভাব অর্থাৎ নিধনভাবের ধনস্থান ।যদি কারওর তৃতীয়ে শুভ গ্রহের দৃষ্টি থাকে শেয়ারে লগ্নি করার যোগাযোগ শুভ হবে । পঞ্চমভাব হল বুদ্ধির স্থান , বুধ পঞ্চমভাবের কারক গ্রহ । পঞ্চমপতি ও বুধ যদি শুভ ও বলবান হয় তবে শেয়ারে লাভ দেখা যায় । অষ্টমভাব ও ভাবপতি একই সঙ্গে যদি বলবান হয় তাহলেও লাভ হওয়া সম্ভব । শেয়ারের ক্ষেত্রে শনি ও রাহুর একটা প্রভাব আছে । রাহু বলবান হয়ে শুভভাবে থাকলে শেয়ার বা লটারি থেকে অর্থ লাভ হয় । তৃতীয়, অষ্টম , ও একাদশভাব শনি যুক্ত থাকলে শুভ ফল দান করে । তাহলে শেয়ারে টাকা লগ্নি করার আগে আপনার বুধ , শনি , ও রাহুর শুভাশুভ ও বলবত্তা বিচার করে নেওয়া উচিত । দশমভাব থেকে আমরা সাধারণত কর্মের বিচার করে থাকি । দশমভাবে যদি বুধ , রবি অবস্থান করে তবে শেয়ারের ব্যবসা করা যেতে পারে। আবার লগ্নভাবের দশম , চন্দ্রের দশম ও রবির দশমভাবের মধ্যে যে ভাবের নবাংশ বলবান হয় তার কর্ম দ্বারা জাতকের উন্নতি । এখানে বুধ গ্রহ যদি নবাংশ পতি হিসাবে বলবান হয় তবে শেয়ারে টাকা লগ্নি করুন ।কিন্তু এর সাথে পঞ্চমপতি এবং অষ্টমভাব ও অষ্টমপতি বলবান কি না দেখে নিন । অষ্টমপতি দুর্বল হলে শেয়ারে লোকসান হওয়ার সম্ভবনা থাকে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology planet good for invest in share market
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE