Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মিথুনলগ্নের জাতক-জাতিকা কেমন হয় জেনে নিন

শান্ত, ধীর, স্থির ও স্নিগ্ধতার মধ্যে আপনার আবির্ভাব হবে যদি আপনার লগ্ন হয় মিথুন। মিথুনলগ্ন হওয়ার জন্য আপনার চিন্তা ও কাজের বাস্তবতা খুবই তাড়াতাড়ি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ০১:৪৮
Share: Save:

মিথুনলগ্ন হলো বায়ু ও দ্বি-স্বভাবাত্মক লগ্ন। মিথুনের অধিপতি বুধ। লগ্নাধিপতি বুধ হওয়ার জন্য মিথুনলগ্ন জাতকের মধ্যে বুধের প্রভাব বেশি মাত্রায় থাকবে।
১।মিথুনলগ্নের জাতকের সাধারণ আলোচনা করবার আগে বুধ গ্রহ সম্পর্কে একটু ধারনা থাকা দরকার। এই বুধের কার্যকারিতা প্রচণ্ড ও তীব্র। বুধ হলেন ত্রিভুবনের যুবরাজ। চন্দ্রের সন্তান বলেই বাস্তবধর্মী ও সৌন্দর্যের বিকাশ ঘটে তাঁর কৃপাতে। তাঁর বর্ণ সবুজ। মন্দির, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা-প্রতিষ্ঠান, বাগিচা, পর্বতগুহা তাঁর অধীনে।উত্তরদিকের পতি তিনি। বুধ হল বুদ্ধি ও প্রতিভার গ্রহ—কিন্তু স্বভাবে বালক। এই লগ্নাধিপতি বিরূপ হলে মস্তিষ্করোগ, হৃদরোগ, জিহ্বায় ক্ষত, দুর্বলতা, বধিরতা, মাথায় ব্যাথা ও প্রেমেতে অশান্তি দেখা যায়।
২।শান্ত, ধীর, স্থির ও স্নিগ্ধতার মধ্যে আপনার আবির্ভাব হবে যদি আপনার লগ্ন হয় মিথুন। আপনার চেহারা, নয়নের দৃষ্টি, মুখমণ্ডল ও হাঁটা-চলার মধ্যে থাকবে নিজের সত্ত্বা ও ছন্দ মিশ্রিত। যার ফলে সহজেই সবাই আপনার প্রতি আকৃষ্ট হবে।
৩। আপনার হৃদয় আকাশ-উদার ও পরদুঃখকাতর। যে-কোন ব্যক্তির দুঃখে ও শোকে আপনার মমতা সিক্ত হৃদয় কেঁদে উঠবে। অসত্য ভাষণ, অন্যায় কাজ ও কুটিলতা মোটেই পছন্দ করেন না। ভদ্রতাবোধ প্রশংসনীয়।আপনার রাগ দপ করে জ্বলে আবার খুব দ্রুত নিভেও যায়। কারণ অন্যকে আঘাত দিতে আপনি পারেন না।
৪। মিথুনলগ্ন হওয়ার জন্য আপনার চিন্তা ও কাজের বাস্তবতা খুবই তাড়াতাড়ি। তবে আপনার বুদ্ধি ও ক্ষমতাশক্তি অসীম হওয়াতে কোনও বাধা ও ব্যর্থতাকে আপনি কষ্ট বলে স্বীকার করেন না। নিজের লোকরা এদের খুব ভালবাসেন। আপনার বিদেশ যাত্রারও যোগ থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrology mithun logna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE