Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মাঘ মাসে জন্ম হলে জাতক-জাতিকার শরীর স্বাস্থ্য কেমন থাকবে

হজমের গণ্ডগোল খুব বেশি পরিমাণ হয়। আপনার রোগ চট করে ডাক্তার ধরতে পারবেন না। যার ফলে জীবনের কোনও এক সময় আপনাকে খুব বিপদের মুখে পড়তে হবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

মাঘ মাসে যারা জন্ম গ্রহণ করেন তাদের যকৃত, গলব্লাডার বা পেটের উপরিভাগের কোনও অসুখে ভোগান্তি হতে পারে। হজমের গণ্ডগোল খুব বেশি পরিমাণ হয়। আপনার রোগ চট করে ডাক্তার ধরতে পারবেন না। যার ফলে জীবনের কোনও এক সময় আপনাকে খুব বিপদের মুখে পড়তে হবে।

না জেনে বুঝে ওষুধ খাওয়া আপনার স্বভাব। আপনি শুধু নিজের নয় অন্যদেরও না বুঝে ওষুধ খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। এটাও আপনার জীবনের বিপদে পড়ার অন্যতম কারণ হতে পারে। আপনি মাঝে মাঝেই স্নায়বিক রোগে কষ্ট পেতে পারেন। পায়ে ও মাথায় আঘাত লাগার সম্ভাবনা। খুব সাবধানে গাড়ি চালাতে হবে। মাঝে মাঝে এদের দেহে রক্ত সঞ্চালন কম হতে দেখা যায়। তবে আপনার মধ্যে খুব বেশি এনার্জি থাকায় আপনি চট করে কোনও রোগে কাতর হয়ে পড়েন না।

আরও পড়ুন: কোন রাশির কী ভাবে ভ্যালেন্টাইন্স ডে পালন করা উচিত

একটু বেশি বয়স হলে আপনার একাধিক রোগে একাধিক বার ভোগান্তি হতে পারে। বিশেষ করে নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকতে হবে। নয়তো ভবিষ্যতে বড় কোনও রোগে ভুগতে হতে পারে। তবে নেশা ত্যাগ করতে পারলে খুব বড় রোগের আশঙ্কা নেই। জীবনের প্রথম ধাপে খুব একটা ভোগান্তি না থাকলেও জীবনের শেষ ধাপে রোগ আপনাকে খুব বিব্রত করে তুলতে পারে।

(অন্নপ্রাশন হোক বা নামকরণ, পঞ্জিকা মতে জেনে নিন এই বছরে অন্নপ্রাশননামকরণের দিনগুলি আমাদের নতুন বিভাগ 'শুভ দিন'- এ। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Magha Health Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE