Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ধনু লগ্নের জাতকদের কেমন যাবে ২০২০ সাল

ধনু লগ্ন সাপেক্ষে শনি দ্বিতীয় ও তৃতীয় পতি। মারক স্থান ও তৃতীয় স্থানের অধিপতি হিসাবে অশুভ। বছরের প্রথম দিকে ধনু লগ্নের জাতক-জাতিকা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হবেন।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২০ ০০:০৫
Share: Save:

ধনু লগ্ন সাপেক্ষে শনি দ্বিতীয় ও তৃতীয় পতি। মারক স্থান ও তৃতীয় স্থানের অধিপতি হিসাবে অশুভ। বছরের প্রথম দিকে ধনু লগ্নের জাতক-জাতিকা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হবেন। আসুন এ বার জেনে নেওয়া যাক ২০২০ সালটি ধনু লগ্নের জাতক-জাতিকাদের কেমন যেতে পারে—

ধনু লগ্নের জাতক জাতিকাদের উদ্দেশে প্রথমেই একটা কথা পরিষ্কার করে বলে দেওয়া ভাল— নতুন বছরে রাস্তায় চলাফেরার সময় সতর্ক থাকতে হবে। শারীরিক অবস্থা মোটামুটি চললেও মাঝে মাঝে অসুখে ভুগতে হতে পারে। পেটের অসুখ, সর্দি, কাশি, মাথা ধরায় অস্বস্তিবোধ করবেন। তবে বছরের মাঝামাঝি সময়ে স্বাস্থ্য তেমন একটা ভাল যাবে না।

বছরটিকে ধৈর্যের পরীক্ষা ও কর্ম প্রচেষ্টার বছর হিসাবে চিহ্নিত করা যায়। কর্মক্ষেত্রে কারও সঙ্গে মনোমালিন্য হওয়া আপনার জন্য সুখকর হবে না। আয় বৃদ্ধি পাবে, সেই সঙ্গে ব্যয়ও বাড়বে। সঞ্চয় আশানুরূপ হবে না।

আরও পড়ুন: বৃশ্চিক লগ্নের জাতকদের কেমন যাবে ২০২০ সাল

যাঁরা ব্যবসা করেন, তা সে ছোট বা বড় যা-ই হোক না কেন, তাএদের জন্য ভাল খবর থাকবে। যা-ই ঘটুক না কেন, গত বছরের তুলনায় এই বছর ব্যবসায় লাভ বাড়বে। যাঁরা যৌথ ব্যবসায় জড়িত, তাঁরাও লাভবান হবেন। আবার বছরের কোনও একটা সময়ে অর্থহানির আশঙ্কা আছে। কাজেই আগে থেকে হুঁশিয়ার থাকুন। আর্থিক ও ব্যবসায়িক দিক বেশ ওঠানামা করবে। অনেক ব্যাপারে কেউ কেউ পিছিয়েও পড়তে পারেন। তবে ব্যবসায়িক ক্ষেত্রে অর্থভাগ্য মোটের উপর শুভ। অনেক কাজেই সফল হওয়ার যোগ আছে। ধৈর্য, বিচক্ষণতা এবং ক্ষমতাবান লোকের সহযোগিতাই আপনার সাফল্যের চাবিকাঠি। ব্যবসায় দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করা উচিত। পাওনা আদায়ের জন্য লেগে থাকতে হবে।

জাতক-জাতিকা প্রেমের ক্ষেত্রে নতুন গতি লাভ করবেন। নতুন বছরে খুব কাছের কোনও লোকও আপনার শত্রু হয়ে দাঁড়াতে পারে। তবে ভাই-বোনের সাহায্য পাবেন। প্রিয় জনের সঙ্গে ভুল বোঝাবুঝির জন্য সম্পর্কে চিড় ধরতে পারে।

বর্তমান বছরে পরিবারের কারও জন্য চিন্তায় পড়তে হতে পারে। তার মানে এই নয় যে, ২০২০ সালটা তাদের জীবনে ভাল হবে না। ভাল যেমন হবে, তেমনই খারাপ খবরও আসতে পারে। সব ধরনের কাজের ব্যাপারে গোড়া থেকেই সতর্ক থাকলে সমস্যায় পড়তে হবে না। শুধুমাত্র আবেগের বশে কোনও কাজ করতে যাবেন না। নেতিবাচক বা ধ্বংসাত্মক কোনও কাজে নিজেকে জড়াবেন না। তবে বর্তমান বছরে দীর্ঘ দিনের প্রত্যাশা সফল হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sagittarius Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE