Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বৃষ লগ্নের জাতকদের কেমন যাবে ২০২০ সাল

এই লগ্নের জাতক-জাতিকার জন্য বছরটি সম্ভাবনার বছর। জীবনের বহু ক্ষেত্রে অনেক কিছু পরিবর্তন হতে পারে। দীর্ঘদিনের আশা পূরণ হতে পারে। রাজনৈতিক ও সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ছাত্রছাত্রীদের আরও মনোযোগী হতে হবে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২০ ০০:০৫
Share: Save:

এই লগ্নের জাতক-জাতিকার জন্য বছরটি সম্ভাবনার বছর। জীবনের বহু ক্ষেত্রে অনেক কিছু পরিবর্তন হতে পারে। দীর্ঘদিনের আশা পূরণ হতে পারে। রাজনৈতিক ও সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ছাত্রছাত্রীদের আরও মনোযোগী হতে হবে। কিছু লোক বা বন্ধু জীবনে শত্রুর মতো আচরণ করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে, তা সে ভাল বা মন্দ যা-ই হোক না কেন। আবার বছরের শেষ দিকে পদোন্নতিও হতে পারে। নতুনদের চাকরি লাভের যোগাযোগ হতে পারে।

যাঁরা নতুন ব্যবসা করতে চান, তাঁরা এগিয়ে যেতে পারেন। স্থায়ী জিনিসের ব্যবসা শুভ বলে বিবেচিত হবে ২০২০ সালে। তবে লেনদেনের ব্যাপারে সতর্ক থাকলে লাভ হবে। অসতর্কতায় অর্থহানির আশঙ্কা আছে। কখনও কখনও ব্যয় হতে পারে ধারণাতীত। যৌথ ব্যবসায় অংশীদারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বছরের মাঝামাঝি সময় থেকে যৌথ ব্যবসায় লাভ বাড়তে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে নতুন বা পুরনো যোগাযোগ ব্যবসায় সাহায্য করবে। তবে বছরের শেষ দিকে ব্যবসা ক্ষেত্রে নানা রকম ঝামেলা শুরু হতে পারে। সুতরাং সতর্ক থাকা দরকার।

আরও পড়ুন: আপনার রাশি অনুসারে ২০২০ সালে কী কী করা উচিত (প্রথম পর্ব)

প্রেমের ক্ষেত্রে বেশি ভাবাবেগ দেখালে হিতে বিপরীত হতে পারে। অপরিণত বয়সে ঝোঁকের মাথায় যদি কেউ বিয়ে করেন, তা হলে খুব শীঘ্রই তাঁকে আফশোস করতে হতে পারে। প্র্রেমের ব্যাপারে জাতক বেশি সক্রিয় হবে।

এই লগ্নের জাতক-জাতিকার স্ত্রী বা স্বামীর শরীর স্বাস্থ্য ভাল যাবে। তবে ভাইরাল রোগে আক্রান্ত হতে পারেন। ছোটখাটো সমস্যা এলে জীবনসঙ্গীর প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। তাঁর প্রতি আস্থা রাখতে হবে। সন্তানের সাফল্যে বাবা-মার মুখ উজ্বল করবে। বিবাহের উপযুক্ত সন্তানের বিয়ে হতে পারে এই বছর। এই লগ্নের জাতক-জাতিকারা গুরুজনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সম্পত্তি বৃদ্ধি পাওয়ার যোগ আছে বর্তমান বছরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taurus Birth C hart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE